1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

বান্দরবানে জঙ্গিদের সঙ্গে র‌্যাবের গোলাগুলি

  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৫২ বার পড়া হয়েছে

বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রি ব্রিজ সংলগ্ন এলাকায় জঙ্গি ও পাহাড়ি সশস্ত্র সংগঠনের সঙ্গে গোলাগুলি চলছে বলে জানিয়েছে র‌্য্যাব। আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) ভোর থেকে এ গোলাগুলি শুরু হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শেখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জঙ্গিদের অবস্থান রয়েছে এমন তথ্যে র‌্যাব অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গি ও পাহাড়ি সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি করে, র‌্যাবের সদস্যরাও আত্মরক্ষার্থে গুলি চালায়। সেখানে আসলে কী ঘটছে, সে বিষয়ে পরে তারা আরো বিস্তারিত জানাবেন। এর আগে গত ২৩ জানুয়ারি নতুন জঙ্গি সংগঠন জামায়তুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার শীর্ষ পর্যায়ের দুই নেতাকে গোলাবারুদসহ কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে গ্রেফতারের খবর জানায় র‌্যাব। সেদিনও রোহিঙ্গা ক্যাম্পের বাইরে র‌্যাবের সঙ্গে জঙ্গিদের গোলাগুলি হয়েছিল।

নতুন জঙ্গি সংগঠন জামায়াতুল আনসারের সঙ্গে পাহাড়ি বিচ্ছিন্নতাবাদী সংগঠন কেএনএফ বা বম পার্টির সম্পৃক্ততার খবর গত অক্টোবরে জানিয়েছিল র‌্যাব। এরপর থেকে ধারাবাহিকভাবে কক্সবাজার ও পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসছে এই এলিট বাহিনী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট