1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ১৯ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন। বাংলাদেশ কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে উদযাপন ও আলোচনা সভা করেন সাতকানিয়া উপজেলা কৃষক লীগ। বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন, চট্টগ্রাম জেলা শাখার শ্রমিক সমাবেশ চাঁপাইনবাবগঞ্জে গ্রীষ্মের দাবদাহে বিপর্যস্ত জনজীবন, আম নিয়ে হতাশ কৃষকেরা। চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

সড়ক দূর্ঘটনায় নিহত পটিয়ার ছাত্রলীগ নেতা মানিক’র ছোট বোনকে দেখতে হাসপাতালে উপস্থিত হুইপ সামশুল হক চৌধুরী 

  • প্রকাশিত: শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৩৪০ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া প্রতিনিধিঃ
গত বৃহস্পতিবার(১লা জুন)চটগ্রামের কর্নফুলীর বড়উটানে সন্ধ্যা ৭টার দিকে বড়উটান ইউনিয়নের ডাকপাড়া এলাকার পিএবি সড়কে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা ও দুই ছেলে নিহত হয়েছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন কর্নফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দুলাল মাহমুদ।
নিহতরা হলেন মা কোহিনুর আকতার(৫০),দুই ছেলে ওহিদুল আলম মানিক(২৩) এবং মিরাজ (১৭)।একই ঘটনায় তাদের বোন সুমাইয়া আকতার আশন্কা জনক অবস্হায় চটগ্রামের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।তারা পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মল্লপাড়া গ্রামের বাসিন্দা মোহাম্মদ শফির স্ত্রী ও দুই ছেলে।নিহত তার দুই ছেলে মধ্যে এক ছেলে ওহিদুল আলম মানিক পটিয়া উপজেলা জিরি ইউনিয়ন
ছাত্রলীগ নেতা।প্রয়াত মানিক তার ছোট ভাই মিরাজ ও তাদের মমতাময়ী মা মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় পটিয়া উপজেলাসহ জিরি ইউনিয়নের দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের মাঝে এক শোকের মাতম সৃষ্টি হয় এমন সরেজমিন লক্ষ্য করা যায়।
এ ছাড়া তাদের একমাত্র ছোট বোন দুর্ঘটনায় প্রাণে বেঁচে যায়। গুরুতর আহত ১০ বছরের সেই ছোট্ট শিশু সুমাইয়া চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।নিহতদের মর্গের সুরতহাল আইনী প্রক্রিয়া শেষে গতকাল শুক্রবার(২রা জুন) বিকেলে জিরি ইউনিয়ন ৪নং ওয়ার্ড নিজ গ্রাম মল্লপাড়ায় নামাজ-জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্হানে মরদেহের দাপন কার্য সম্পন্ন হয়েছে।এমতাবস্হায় পটিয়ার বিভিন্ন মানুষের পেইসবুকের সংবাদ সূত্রের খবর পেয়ে নিহতদের বাড়ীতে ছুটে যান পটিয়া সংসদীয় আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী।
তিনি পটিয়া উপজেলার ছাত্রলীগ নেতাদের সাথে নিয়ে মর্মাহত ঘটনায় মূত ব্যক্তিদের কবরে বিনম্ব্র শ্রদ্ধাজ্ঞাপন সহ আত্মার মাগফেরাৎ কামনায় এক বিশেষ দোয়া-মোনাজাত করেছেন এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।এরপরবর্তী সময়ে ন্যাশনাল হাসপাতাল এন্ড সিগমা ল্যাব চটগ্রাম কার্যালয়ে চিকিৎসাধী শিশু সুমাইয়কে দেখতে ছুটে যান হুইপ সামশুল। হাসপাতালে সুমাইয়ার চিকিৎসা জনিত খোজ-খবর নেনা তিনি। এসময়ে এক ঘোষনায় বলেন মানবের মানবিকতায় শিশু সুমাইয়ার চিকিৎসা,শিক্ষা ব্যবস্হা সহ যাবতীয় সকল দায়-দায়িত্ব নেওয়ার এক প্রত্যয় ব্যক্ত জানান পটিয়া থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য ও হুইপ সামশুল হক চৌধুরী।
এ সময়ে উপস্হিত ছিলেন চটগ্রাম জেলা পরিষদের বার বার নির্বাচিত সদস্য ও জেলা আওয়ামীলীগ নেতা বাবু দেবব্রত দাশ দেবু,জিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ,মীলীগ সাধারন সম্পাদক আমিনুল ইসলাম খান টিপু,জিরি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আজিমুল হক।আরো উপস্হিত ছিলেন ইউনিয়ন আ,মীলীগ নেতা শাহাজাহান বাহাদুর সহ আ,মীলীগ যুবলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট