1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

শিবগঞ্জে সতন্ত্র প্রার্থী নজরুলের পথসভায় মহিলাদের উপচে পড়া ভীড়।

  • প্রকাশিত: শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ১৪৩ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ৪৩-চাঁপাইনবাবগঞ্জ (শিবগঞ্জ) ১ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের নির্বাচনি পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুল মাঠে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম। শিবগঞ্জ উপজেলা ও পৌর নির্বাচনি পরিচালনা কমিটির উদ্দ্যেগে আয়োজিত পথসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু আহম্মদ নাজমুল কবির মুক্তার সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহিলা আওয়ামীগ নেত্রী নুরজাহান বেগম, জেলা পরিষদের সাবেক মহিলা সদস্য সাহিদা বেগম রেখা, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি এম এ আওয়াল গনি জোহা, মনাকশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সারওয়ার জাহান সেরফান, দাইপুকুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি একে এম আজমুল হক বাদশা, বিনোদপুর ইউপির সাবেক চেয়ারম্যান এনামুল হক, উজিরপুর ইউপি চেয়ারম্যান দুরুল হোদা, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা, পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবকলীগের সাবেক ও বর্তমান সভাপতি এবং সম্পাদক ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ।

পথসভায় ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম বলেন, আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে সোনামসজিদ হতে চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত চার লেন রাস্তা নির্মান, আম চাষীদের আমের নায্য মূল্যে পেতে জুস তৈরীর কারখানা নির্মান ও সরকারিভাবে আম ক্রয় কেন্দ্র স্থাপন, গরীব-দু:স্থদের জন্য শতভাগ ভাতার ব্যবস্থা করবো।
উল্লেখ্য যে পথসভাটি উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার হাজার হাজার নারী ও পুরুষের উপস্থিতিতে জন সমদ্রে রুপ নেয়। পথসভায় পুরুষের চেয়ে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট