1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু নেত্রকোনার মোহনগঞ্জে তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক বোয়ালখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত দুই পটিয়ার বড়লিয়ায় বৃদ্ধ আবু তাহের  উপর হামলার অভিযোগ  উপজেলা পরিষদ নিবার্চনঃ শিবগঞ্জে ৩ পদে ১৬ জনের মনোনয়ন দাখিল। চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পটিয়ায়  বর্ণাঢ্য আয়োজনে  কৃষকলীগের ৫২তম প্রতিষ্টাবার্ষিকী পালন  দেশীয় খেলাকে সমান সুযোগ দিন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা,

শিবগঞ্জে মামীর সাথে পরকীয়ার ঘটনায় যুবকের কব্জি কর্তন।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৪৪১ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে আপন মামির সাথে পরকীয়ার জেরে রুবেল হোসেন নামে এক যুবকের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে দিয়েছে মেয়ের পরিবারের সদস্যরা।

২৮ মার্চ (মঙ্গলবার) সাড়ে ১২ টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে মুসলিমপুর এলাকায় এ ঘটনাটি ঘটেছে। পরে গুরুত্বর আহত অবস্থায় রুবেল হোসেনকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে পুলিশ কিন্তু অবস্থা খারাপের দিকে গেলে কর্মরর্ত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আহত ওই যুবক উপজেলার শাহবাজপুর ইউনিয়নের চাকপাড়া গ্রামের মৃত মতিবুর রহমানের ছেলে রুবেল হোসেন (২৭)।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় ধোবড়া গ্রামের গৃহবধূ এমেলি খাতুনের সাথে পরকীয়ার সম্পর্ক ছিল রুবেল হোসেনের। এমেলি সম্পর্কে রুবেলের আপন মামি। বিষয়টি মেনে নিতে পারেনি এমেলির পরিবার।
মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে রুবেল ট্রলিভর্তি গম নিয়ে সোনামসজিদ থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিল। এসময় এমেলির পরিবারের লোকজন গাড়ী থেকে তুলে নিয়ে গোড়াদহ বিলের ভেতরে রশি দিয়ে শরীরের বিভিন্ন স্থান বেঁধে নির্যাতন করে। পরে তার ডান হাতের কব্জি কেটে মাটিতে ফেলে দেয়। তবে রুবেল হোসেনের দাবি আপন মামির সাথে প্রেম করে বিয়ে করে সংসার করা অবস্থায় এ ঘটনা ঘটিয়েছে মেয়ের পরিবার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরি জোবায়ের আহম্মদ জানান, আপন মামির সাথে পরকীয়ার কারনেই এমেলির আত্মীয় স্বজনরা রুবেলের হাত কেটে নিয়েছে বলে অভিযোগ পেয়েছি। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান শুরু করেছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট