1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বোয়ালখালী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আবদুস ছোবাহান ভূঁঞা পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২ মাদক থেকে যুবসমাজকে সুপথে ফেরাতে পাড়া মহল্লায় মানবিক ও ক্রীড়া সংগঠন গড়ে তুলা প্রয়োজন – উপজেলা নির্বাহী অফিসার মোঃরায়হান মেহেবুব। সোনাইমুড়ীতে অবৈধভাবে মাটি কাটায় ১লক্ষ টাকা জরিমানা সিএনজি চালিত টেম্পুর নিচে চাপা পড়ে একজন নিহত বোয়ালখালীতে ১৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পটিয়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যুব নেতা সাইফুল হাছান টিটু সবার কাছে দোয়া প্রার্থী বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ

শিবগঞ্জে ককটেল তৈরির সরঞ্জামসহ সাবেক ছাত্রলীগ নেতা আটক।

  • প্রকাশিত: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ২৭৪ বার পড়া হয়েছে

 

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতাঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ককটেল বানানোর বিভিন্ন সরঞ্জাম ও দেশীয় অস্ত্রসহ তরিকুল (২৮) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে র‍্যাব ৫ এর একটি দল। আটককৃত তরিকুল উপজেলার মনাকাষা ইউনিয়নের রাজনগর হাঙ্গামি গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে।
৫ ডিসেম্বর (বুধবার) রাত সাড়ে নয়টার দিকে শিবগঞ্জ উপজেলার মনাকষা বাজারে ককটেল বানানোর কারখানায় অভিযান চালিয়ে বিভিন্ন সরঞ্জাম ও দেশীয় অস্ত্রসহ তরিকুলকে আটক করা হয় বলে জানান র‍্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মারুফুল।

বুধবার সকালে পাঠানো র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসকের বাসভবন, নির্বাচন অফিস ও গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটছে। এতে র‍্যাবের গোয়েন্দা দল তাদের কার্যক্রমের পরিধি বাড়িয়ে অনুসন্ধান চালায়। পরে বিভিন্ন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে শিবগঞ্জ উপজেলার মনাকষা বাজার থেকে ককটেল বানানোর কারিগর তরিকুলকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে সাইদুল ইসলাম ওরফে রানা (৫৫) নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে পাঁচটি তাজা ককটেল, বিভিন্ন দেশীয় অস্ত্র ও ককটেল বানানোর বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে র‍্যাব। জিজ্ঞাসাবাদে তরিকুল জানায়, সাইদুল ইসলামের বাড়িটি ককটেল তৈরির গোপন আস্তানা হিসেবে ব্যবহৃত হচ্ছিলো। র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, এ ঘটনার সঙ্গে জড়িত মূলহোতা সাইদুল ইসলাম ওরফে রানাকে গ্রেফতারের জন্য র‍্যাবের অভিযান অব্যাহত আছে এবং উপরোক্ত ঘটনায় শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট