1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

ভিডব্লিউবি/দুস্ত মাতা’র কার্ড ও চাল বিতর‌ণ কার্যক্রমের উ‌দ্বোধন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ২০৪ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে ২নং ‌হো‌সেনপুর ইউ‌নিয়‌নে ভিডব্লিউবি সার্বিক তত্ত্বাবধানে ও মহিলা বিষয়ক অধিদপ্তরের কারিগরী সহায়তায় ২০২৩/২৪ অর্থ বছ‌রের ২’শ ৬৬ জন তা‌লিকাভূক্ত হতদরিদ্র নারী উপকার ভোগীদের মা‌ঝে ভিডাব্লিউবি দুস্ত মাতা’র কার্ড ও চাল বিতর‌ণ কার্যক্রমের আনুষ্ঠা‌নিক উ‌দ্বোধন করা হ‌য়ে‌ছে।

১৩ এ‌প্রিল বৃহস্পতিবার দুপু‌রে হাসবা‌ড়ি উচ্চ বিদ‌্যালয় চত্বর থে‌কে এ বিতর‌ন কার্যক্রমের শুভ উ‌দ্বোধন ক‌রেন ইউ‌পি চেয়ারম‌্যান তৌ‌ফিকুল আ‌মিন মন্ডল টিটু।

এ সময় পলাশবা‌ড়ী উপ‌জেলা ম‌হিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ আকতার,চেয়ারম‌্যান প্রতি‌নি‌ধি হেলাল মিয়াসহ,ইউ‌পি সদস‌্য ও সুশীল সমাজের লোকজন উপ‌স্থিত ছি‌লেন।

এ সময় হো‌সেনপুর ইউ‌পি চেয়ারম‌্যান তৌ‌ফিকুল আ‌মিন মন্ডল টিটু ব‌লেন,২’শ ৬৬ জন হতদ‌রিদ্র সু‌বিধা‌ভোগীর মা‌ঝে জানুয়ারী ও ফেব্রুয়ারী মাসের চাল বিতরণ করা হ‌চ্ছে। সুবিধাভোগীরা ৩০ কেজি হিসেবে ২ মা‌সের ৬০ কে‌জি চাল পা‌বে। এছাড়া কোন অ‌নিয়ম হ‌লে এবং ধনী ব্যক্তিরা কোনভাবে তালিকাভুক্ত হলে তা তদন্ত ক‌রে ব‌্যবস্থা গ্রহন করা হ‌বে।

মহিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ আকতার বলেন, এরকম কেউ তালিকাভুক্ত হলে এবং অভিযোগ পেলে তা যাচাই বাছাই পূর্বক জুন মাসের মধ্যে সেসব নাম সংশোধন করে ধনী ও স্বাবলম্বী ব্যক্তিদের নাম বাতিল করে হতদরিদ্রের নাম নতুন করে তালিকাভুক্ত করা হবে এবং সে সুযোগ রয়েছে বলে গণমাধ্যম কর্মীদের জানান এই কর্মকর্তা।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট