1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ১৯ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন। বাংলাদেশ কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে উদযাপন ও আলোচনা সভা করেন সাতকানিয়া উপজেলা কৃষক লীগ। বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন, চট্টগ্রাম জেলা শাখার শ্রমিক সমাবেশ চাঁপাইনবাবগঞ্জে গ্রীষ্মের দাবদাহে বিপর্যস্ত জনজীবন, আম নিয়ে হতাশ কৃষকেরা। চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

বোয়ালখালীকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা উপলক্ষে প্রেস ব্রিফিং

  • প্রকাশিত: সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ২৫২ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলাকে মাননীয় প্রধানমন্ত্রী ক-শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা উপলক্ষে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন।

সোমবার (২০ মার্চ) সকাল  ১১টায় উপজেলা  অপরাজিত হলরুমে  উপজেলার সকল কর্মরত গণমাধ্যম কর্মীদের নিয়ে এ প্রেস ব্রিফিং করা হয়।

প্রেস ব্রিফিংয়ে বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন জানান, আগামী ২২ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বোয়ালখালী  উপজেলাকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের ন্যায় বোয়ালখালীর উপকারভোগীদের মাঝে ৫৩টি গৃহ হস্তান্তর করে এ উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত এলাকা ঘোষণা করা হবে।গৃহহীন ও ভূমিহীন মুক্ত এলাকা ঘোষণা দিনকে কেন্দ্র করে উপজেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হবে।

তিনি আরো বলেন,উপজেলার শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়নের জৈষ্টপুরা ফতেয়ারখীলে ১ম ও ২য় পর্যায়ে ২০টি করে মোট ৪০টি, ৩য় পর্যায়ে সারোয়াতলী  ইউনিয়নে ৬০টি ঘর দেওয়া হয়েছে। আহল্লা করলডেঙ্গা ইউনিয়নের গুচ্ছ গ্রামে ৪র্থ পর্যায়ে ৫৩টি ঘরের চাবি ও দলিল বুঝিয়ে দেওয়ায় মধ্য দিয়ে শতভাগ ভূমি ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে।

এসময় উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস,এম সেলিম, সহকারি কমিশনার (ভূমি) আলাউদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান শামীম আরা বেগম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুজন কান্তি দাস উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট