1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বোয়ালখালী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আবদুস ছোবাহান ভূঁঞা পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২ মাদক থেকে যুবসমাজকে সুপথে ফেরাতে পাড়া মহল্লায় মানবিক ও ক্রীড়া সংগঠন গড়ে তুলা প্রয়োজন – উপজেলা নির্বাহী অফিসার মোঃরায়হান মেহেবুব। সোনাইমুড়ীতে অবৈধভাবে মাটি কাটায় ১লক্ষ টাকা জরিমানা সিএনজি চালিত টেম্পুর নিচে চাপা পড়ে একজন নিহত বোয়ালখালীতে ১৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পটিয়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যুব নেতা সাইফুল হাছান টিটু সবার কাছে দোয়া প্রার্থী বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ

ফুটপাত দখল করে প্রতিবন্ধকতা সৃষ্টি করার অপরাধে জরিমানা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৯১ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রাম বোয়ালখালীতে ফুটপাত দখল করে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ১০ মামলায় ২৫ হাজার ২শ টাকা জরিমানা করা হয়েছে। দণ্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারায় মোজাফ্ফর হোসেনকে (৩৬) ৮ হাজার টাকা, আকতার হোসেনকে (৪৫) ২ হাজার টাকা, এস এস কুতুব উদ্দিনকে (২২) ৫ হাজার টাকা এবং মো. ইব্রাহিমকে (৩২) ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার সকালে উপজেলা সদর ও গোমদণ্ডী ফুলতল এলাকায় এ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মামুন।

এদিকে বিকেলে পৌর সদর এলাকায় ফুটপাত দখল করে অস্থায়ী ব্যবসা পরিচালনার দায়ে স্থানীয় সরকার পৌরসভা আইন ২০০৯ অনুযায়ী ৬ জনকে ৫,২০০টাকা জরিমানা করেছেন উপজেলা সহকারী কমিশনার ভুমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো আলাউদ্দিন।

 

জনস্বার্থে নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মামুন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট