1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সামাজিক অবক্ষয় -শাহিদা আকতার জাহান কবি মিনার মনসুরের একুশে পদক প্রাপ্তি উপলক্ষে পটিয়ার বড়লিয়া গ্রামে স্বজন ও সুহৃদ সমাবেশ ফেরিঘাটে বেইলি ব্রিজে ফের টেম্পোর ধাক্কায় আহত একজন প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ প্রাক্তন শিক্ষার্থী পরিষদের পক্ষ হতে মরহুম মওলানা আবদুস সোবহান (রহ.) এর ১০৬ তম ওফাত বার্ষিকীতে খতমে কুরআন, দোয়া মাহফিল সম্পন্ন পেকুয়া সাংবাদিক সমিতির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত যৌতুক মামলার আসামী মিরাজ গ্রেফতার। চট্রগ্রাম রাঙ্গামাটি সড়কের পাশে “আই লাভ ফরেস্ট”  স্থাপন।  ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার পটিয়ায় জাতীয় পার্টির উদ্যােগে মহান মে দিবস পালন।। শ্রমজীবি মানুষের অধিকার আদায়ের জন্য পার্টি’কে শক্তি শালী করার আহবান 

পূর্বাশার আলো উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ২২৯ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি:

পূর্বাশার আলো বোয়ালখালী উপজেলা ও পৌরসভা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার  উপজেলার বিআরডিবি হল রুমে সংগঠনের  বোয়ালখালী উপজেলার সভাপতি
মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইয়াছিন চৌধুরী’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী পৌরসভার মেয়র ও সংগঠনের উপদেষ্টা জহুরুল ইসলাম জহুর।

এতে বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার সৈয়দ মোরশেদ উল্লাহ, সাংবাদিক মোঃ সিরাজুল ইসলাম, সাংবাদিক ডাঃ অধীর বড়ুয়া, সমাজসেবক নজরুল ইসলাম হিরু, কাউন্সিলর মোঃ ইসমাইল হোসেন চৌধুরী আবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইদুল আলম, সমাজসেবক বেলাল মোঃ সাইফুদ্দিন,

সংগঠনের প্রতিষ্ঠাতা আতিকুর রহমান আতিক, কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ আবু সাদেক, সাধারণ সম্পাদক মোঃ শাহা আলম সিকদার, দক্ষিণজেলার সভাপতি মুহাম্মদ সেলিম।

এতে অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন,
এস,এম কাজেম, সংগঠনের উপজেলার সহ-সভাপতি এস,এম নাঈম উদ্দিন, মাহাবুল আলম রাসেল, খায়ের আহমদ,
যুগ্ম সম্পাদক মাহমুদুল ইসলাম সাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহাদাত হোসাইন জুনাইদী, দপ্তর সম্পাদক আবু নাঈম, পৌরসভার সভাপতি তাজুল ইসলাম মানিক, সাধারণ সম্পাদক সৈয়দ আরমান, শাহ আলম বাবলু, মোঃ বাদশা, মোঃ জাবেদ হোসেন সহ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে পৌরসভার মেয়র ও সংগঠনের উপদেষ্টা  জহুরুল ইসলাম জহুর বলেন, পবিত্র মাহে রমজানের রোজা মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে। ব্যক্তি, পরিবার ও সমাজ জীবনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে চলার শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ, হানাহানি ও আত্ম-অহংবোধ ভুলে গিয়ে সুখী, সুন্দর ও সমৃদ্ধিশালী সমাজ প্রতিষ্ঠার মাসই হলো মাহে রমজান।

তিনি আরো বলেন,সরকারের পাশাপাশি সামাজিক সংগঠনগুলো সব সময় সমাজের হত দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। যা প্রসংসার দাবিদার। তিনি সমাজের বিত্তবানদের সামাজিক সংগঠনের মাধ্যমে অসহায় গরীব মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

শেষে দেশ-জাতি এবং সমগ্র মুসলিম উম্মাহর শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনায় দোয়া মোনাজাত করেন মাওলানা মোঃ নজরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট