1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টি কামনায় চাঁপাইনবাবগঞ্জে ইস্তিসকার নামাজ আদায়। পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু নেত্রকোনার মোহনগঞ্জে তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক বোয়ালখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত দুই পটিয়ার বড়লিয়ায় বৃদ্ধ আবু তাহের  উপর হামলার অভিযোগ  উপজেলা পরিষদ নিবার্চনঃ শিবগঞ্জে ৩ পদে ১৬ জনের মনোনয়ন দাখিল। চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোতাহির মিয়া

  • প্রকাশিত: শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৩০১ বার পড়া হয়েছে

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

বিশ্বের সকল মুসলিম ভাই-বোনদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট সমাজসেবক দানশীল ব্যক্তি আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিক্ষানূরাগী লন্ডন প্রবাসী জনাব মোতাহির মিয়া।

বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলিম ভাই – বোনদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোতাহির মিয়া। ঈদ এমন একটি নির্মল আনন্দের আয়োজন যেখানে মানুষ আত্নশুদ্ধির জন্য পরস্পরের মিলন বন্ধনের ঐক্যবদ্ধ হওয়া এবং খুশী সমভাগাভাগি করে নেওয়া। নিজেদের অতীত জীবনের সব পাপ – কুলুশতা থেকে মুক্ত হয়ে পবিত্র অনুভুতি ধারন করেই পুর্নতা লাভ করে পবিত্র ঈদের খুশী।

ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মূলবন্ধন পরিব্যক্তি লাভ করুক—এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

সকলের জীবনে বয়ে আনুক ঈদের খুশী, দূর হউক সকল কুলশতা ও জটিলতা। আল্লাহ সবাইকে মাফ করুন, হেফাজত করুন-আমিন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট