1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩, ১১টি ক্যাটাগরিতে প্রথম শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়।

  • প্রকাশিত: রবিবার, ২১ মে, ২০২৩
  • ৪৬০ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ ১১টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়। শিক্ষক, শিক্ষার্থী এবং বিদ্যালয় মিলে উপজেলা পর্যায়ে ১১টি ক্যাটাগরিতে প্রথম হয়েছে প্রতিষ্ঠানটি।

জানা গেছে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যালয় প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা: সিরাজ উদ্দৌলা। একই সাথে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে নির্বাচিত হয়েছে উপজেলার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটি। বিদ্যালয়টির সহকারি শিক্ষক মোসাঃ আসমান তারা শ্রেষ্ঠ গার্লস গাইড শিক্ষক এবং সহকারী শিক্ষক মোসা: শামসুন্নাহার রোজি শ্রেষ্ঠ শ্রেনি শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন । এদিকে বাংলা রচনায় প্রতিষ্ঠানটির ৭ম শ্রেণির শিক্ষার্থী মোসা: আফিয়া মাহমুদা, দেশাত্ববোধক গানে ৭ম শ্রেনির তাসফিয়া তাহসিন ও ১০ম শ্রেনির আয়েশা সিদ্দিকা প্রেমা, রবীন্দ্র সংগীতে ৮ম শ্রেনির মুনিরা খাতুন প্রথম হয়েছে। শ্রেষ্ঠ গার্লস হাইডস গ্রুপ হিসেবেও এই বিদ্যালয়টি শ্রেষ্ঠতা ধরে রেখেছে।
এছাড়া নজরুল সংগীতে ৭ম শ্রেনির তাসফিয়া তাহসিন, উচ্চাজ্ঞ সংগীতে ১০ম শ্রেনির প্রজ্ঞা দাশ, লোক সংগীতে ৮ম শ্রেনির মুনিরা খাতুন, নৃত্য উচ্চাজ্ঞতে ৯ম শ্রেনির তাথই সাহা উপজেলা পর্যায়ে প্রথম স্থান ধরে রেখেছে।
প্রতিষ্ঠান, শিক্ষক এবং শিক্ষার্থীদের কৃতিত্বের ব্যাপারে শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা: সিরাজ উদ্দৌলা জানান, ১১টি ক্যাটাগরিতে আমাদের বিদ্যালয় প্রথম স্থান অধিকার করায় আমি গর্বিত এবং আনন্দিত। এই অর্জন আমার বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীসহ গোটা উপজেলাবাসীর। আমি আগামীতেও একইভাবে সফলতা ধরে রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট