1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা চট্টগ্রামের থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী মাহির, হতে চান আদর্শ শিক্ষক চন্দনাইশ গাছবাড়ীয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সম্পাদক ফখরু উদ্দীন চট্টগ্রাম আইন কলেজ ২০২৩-২৪ সেশন এর ঈদ পূর্নমিলনী চট্টগ্রামের চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা বোয়ালখালী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আবদুস ছোবাহান ভূঁঞা পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২ মাদক থেকে যুবসমাজকে সুপথে ফেরাতে পাড়া মহল্লায় মানবিক ও ক্রীড়া সংগঠন গড়ে তুলা প্রয়োজন – উপজেলা নির্বাহী অফিসার মোঃরায়হান মেহেবুব। সোনাইমুড়ীতে অবৈধভাবে মাটি কাটায় ১লক্ষ টাকা জরিমানা

চন্দনাইশে নিখোঁজের ৮ দিন পর পত্রিকার হকার শ্যামলের লাশ উদ্ধার

  • প্রকাশিত: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭০ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রামের চন্দনাইশে নিখোঁজের ৮ দিন পর পত্রিকার হকার শ্যামল কান্তি নাথ (৪৮)’র লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ ২৯ আগস্ট মঙ্গলবার উপজেলার সাতবাড়িয়া ১ নম্বর ওয়ার্ড দেয়ানঞ্জী পাড়া দাম্মো পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় মেম্বার নুরুল ইসলাম। তিনি বলেন স্থানীয়রা শ্যামলের লাশ দেখে ইউনিয়ন পরিষদে খবর দিলে আমি তার পরিবারকে খবর দিই। তার পরিবার এসে লাশ সনাক্ত করে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।
জানা যায়, সাতবাড়িয়া নাথ পাড়ার পুলিন বিহারীর ছেলে শ্যামল কান্তি নাথ গত ২১ আগস্ট সকালে নিজ বাসার গেট থেকে নিখোঁজ হন। পরিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে একই দিন রাতে তার ভাই পরিমল নাথ বাদী হয়ে চন্দনাইশ থানায় নিখোঁজ ডায়েরি করেন । তিনি দীর্ঘদিন ধরে চন্দনাইশের বরমা এলাকায় পত্রিকা বিক্রি করে জীবন অতিবাহিত করতেন। বর্তমানে তার ১ ছেলে প্রবাসে রয়েছে, তিনি জায়গা-জমি বিক্রি সংক্রান্ত কাজে জড়িত বলে জানা যায়।

এ বিষয়ে তার ভাই পরিমল কান্তি নাথ বলেছেন, শ্যামল জায়গা-জমি বিক্রি সংক্রান্ত কাজে জড়িত ছিল। ঐসব বিষয় নিয়ে কিছু ব্যক্তির সাথে তার বিরোধ ছিল । সেই শত্রুতার জেরে আমার ভাই খুন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট