1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

চট্টগ্রামে সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘‘বিজনেস রিভিউ মিটিং’’ অনুষ্ঠিত

  • প্রকাশিত: শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪৬ বার পড়া হয়েছে

সোশ্যাল ইসলামী ব্যাংক- এর চট্টগ্রাম অঞ্চলের ‘‘বিজনেস রিভিউ মিটিং’’ ১৭ ফেব্রুয়ারি শহরের লা এ্যারিস্ট্রোক্রেসি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহাম্মদ ফোরকানুল্লাহ, জনাব আব্দুল হান্নান খান ও জনাব মোহাম্মদ হাবীবুর রহমান এবং চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান জনাব সৈয়দ মোহাম্মদ সোহেল। চট্টগ্রামের বিভিন্ন শাখার ম্যানেজার, অপেরেশন ম্যানেজার এবং উপশাখার ইনচার্জগণ সহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ সভায় যোগদান করেন। সভায় চট্টগ্রাম অঞ্চলের সার্বিক ব্যবসা পরিস্থিতি পর্যালোচনা করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন যে, দেশের সুষম ও টেকসই প্রবৃদ্ধি ও উন্নয়নের জন্য বন্দর নগরী চট্টগ্রামের ভূমিকা অপরিসীম। সোশ্যাল ইসলামী ব্যাংক এ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। আমদানি ও রপ্তানি বাণিজ্য, রেমিট্যান্স আহরণ, ডিপোজিটসহ ব্যাংকের বিভিন্ন সূচকে সোশ্যাল ইসলামী ব্যাংকের ইতিবাচক ধারা অব্যাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন। এই ধারা অব্যাহত রাখতে তিনি সকলকে আরও মনোযোগী হয়ে কাজ করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট