1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ১৯ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন। বাংলাদেশ কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে উদযাপন ও আলোচনা সভা করেন সাতকানিয়া উপজেলা কৃষক লীগ। বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন, চট্টগ্রাম জেলা শাখার শ্রমিক সমাবেশ চাঁপাইনবাবগঞ্জে গ্রীষ্মের দাবদাহে বিপর্যস্ত জনজীবন, আম নিয়ে হতাশ কৃষকেরা। চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

আগামী জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে চলছে গোপালগঞ্জ থানা আওয়ামীলীগের নির্বাচনী প্রচারনা ।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ২৬৬ বার পড়া হয়েছে

মোঃ শিহাব উদ্দিন :গোপালগঞ্জ
আসছে আগামী ২৯শে ডিসেম্বর বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে সারা দেশের ন্যায় গোপালগঞ্জে চলছে সদর থানা আওয়ামীলীগ এর নির্বাচনী প্রচার প্রচারনা ।নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারন সম্পাদক মোঃ আবু সিদ্দিক সিকদার।
গতকাল ২৪শে ডিসেম্বর বিকাল ৪টার সময় গোপালগঞ্জ সদর উপজেলার মানিকহার বাজার উরফি ইউনিয়ন পরিষদের মাঠ প্রঙ্গনে এই নির্বাচনী প্রচারনা করা হয়। নির্বাচনী প্রচারনায় উপষ্থিত ছিলেন গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আবুল কাশেম মোল্লা, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ খান, দপ্তর সম্পাদক এ্যাডঃ শেখ মো: আবুল হাসানাত পাবেল, সদস্য আকবর আলী, কাবুল শেখ, সাবেক চেয়ারম্যান ইকবাল গাজী সহ আরো অনেকে।
নির্বাচনী প্রচারনা কালে বাংলাদেশ আওয়ামীলীগ গোপালগঞ্জ সদর উপজেলার সাধারন সম্পাদক আবু সিদ্দিক সিকদার বলেন, সারা দেশে সরকারের নিষিদ্ধ ঘোষিত রাজনৈতিক দল জামায়েত সেই সাথে মিলেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি জিয়াউর রহমানের বিএনপি সহ দেশের প্রতিষ্ঠিত রাজাকারও আলবদররা মিলিতো হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়নে বাঁধা সৃষ্টি করছে। বাংলাদেশের সাধারন জনগনের মাঝে কু-প্রচারনা চালাচ্ছে, আমাদের এই সকল চক্রন্তকারীদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। তিনি আরো বলেন বর্তমান বাংলাদেশ সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আওয়ামীলীগ সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে আমাদেরকে নিরলস ভাবে কাজ করে যেতে হবে। আমরা পূনরায় এই সরকারকে ক্ষমতায় আনতে চাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট