1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান

অতিরিক্ত খেলোয়াড় হিসেবে মাঠে নেমেছি – নোমান আল মাহমুদ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ২১৫ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রাম বোয়ালখালী উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে  মতবিনিময় সভা  করেছেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে উপজেলা পরিষদ সেমিনার কক্ষে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় সংসদ সদস্য নোমান আল মাহমুদ বলেন উপজেলার প্রধান সমস্যাগুলো নিরসনে কাজ করবো। এতে পরিকল্পিত উন্নয়নকে অগ্রাধিকার দেওয়া হবে।

বোয়ালখালীর যোগাযোগ ব্যবস্থা, সুপেয় পানির সংকট নিরসন ও আইনশৃঙ্খলা পরিস্থিতির বিষয়ে গুরুত্ব দিয়ে তিনি বলেন, খেলার শেষ মূহুর্তে যেমন অতিরিক্ত খেলোয়াড়দের মাঠে নামানো হয়, ঠিক তেমনি আমি এখন অতিরিক্ত খেলোয়াড় হিসেবে মাঠে নেমেছি। স্বল্প সময়ের মধ্যে নিজের সর্বশক্তি উজাড় করে গোল করার চেষ্টা করবো। এতে সকলের সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম রাজা, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী।

বোয়ালখালী উপজেলার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বোয়ালখালী প্রেস ক্লাব সভাপতি এসএম মোদ্দাচ্ছের, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম,সাংবাদিক আবুল ফজল বাবুল, এমএ মান্নান, সেকান্দর আলম বাবর, কাজী আয়েশা ফারজানা, সিরাজুল ইসলাম ও কাজী শাহী এমরান কাদেরী প্রমুখ।

সভা শেষে নবনির্বাচিত সাংসদ নোমান আল মাহমুদকে ফুলেল শুভেচছা জানান প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট