1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

হারানো মোবাইল উদ্ধার করে প্রশংসায় ভাসছেন পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন

  • প্রকাশিত: শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ২৯৯ বার পড়া হয়েছে

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টার:

হারিয়ে যাওয়া মোবাইল ফোন হাতে পেয়ে উচ্ছাসিত মোবাইল মালিকরা। দেশের বিভিন্ন জায়গায় হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার যেন মরুভূমিতে সুই খোঁজার চ্যালেঞ্জ নিয়ে মাঠে নেমে পড়েন পুলিশ অফিসার মোশাররফ হোসেন।

অল্প কিছু দিনেই প্রায় শতাধিক এর মতো হারানো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে তুলে দিয়েছেন এসআই মোশাররফ হোসেন। হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করায় সাধারণ জনগণের কাছ থেকে প্রশংসায় ভাসছেন পুলিশ অফিসার মোশাররফ হোসেন।

এবিষয়ে অনেকেই বলেন, এসআই মোশাররফ হোসেন প্রযুক্তি সম্পর্কে অনেক দক্ষ ও কৌশলী কর্মকর্তা। থানায় মোবাইল হারানো সংক্রান্ত জিডি হলে দেশের বিভিন্ন জায়গা থেকে মোশাররফ হোসেন এর মাধ্যমে উদ্ধারের চেষ্টা করি। তিনি অত্যন্ত সুকৌশলে নিজ দক্ষতা ও বুদ্ধিমত্তার সাথে অনেক পরিশ্রম করে মরুভূমির মধ্য থেকে সুই খুঁজে বের করার মতো মোবাইলগুলো উদ্ধার করে আসছেন।

পুলিশ অফিসার মোশাররফ হোসেন এর ফেসবুক আইডিতে দেখা যায় বিভিন্ন ব্রান্ডের প্রায় শতাধিক এর মতো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিককে ফিরিয়ে দিয়েছেন। এছাড়া বিকাশের মাধ্যমে প্রতারণার ফাঁদে ফেলে হাতিয়ে নেওয়া কয়েকটি ঘটনায় টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দেওয়া হয়েছে।

দেশের বিভিন্ন থানার বেশিরভাগ মোবাইল হারানোর জিডি হয় ছাত্র ও বিভিন্ন পেশাজীবী মানুষের। যারা পুলিশ অফিসার মোশাররফ হোসেনকে অবগত করেন সবগুলোই সমান গুরুত্বের সাথেই তাদের হারানো মোবাইল উদ্ধারের চেষ্টা করেন।

এসআই মোশাররফ হোসেন বলেন, অনেক দামি জিনিস হারানোর চাইতে মোবাইল হারানোর কষ্ট অনেক বেশি। কেননা মোবাইলে প্রয়োজনীয় নম্বর থেকে শুরু করে অনেক গুরুত্বপূর্ণ তথ্য থাকে। জিডি করার পর ফোন উদ্ধার করে ভুক্তভোগীকে ফোন দিলে তারা অনেকে বিশ্বাসই করতে চান না। মোবাইল নেওয়ার সময় অনেকে আবেগ আপ্লুত হয়ে পড়েন। বিশেষ করে আমাদের পুলিশ সুপার ও আমাদের ওসি সাহেবের দিকনির্দেশনা আমি আমার নৈতিকতা দায়িত্ব পালন করছি মাত্র। মানুষের জন্য কিছু জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য করি।

হারিয়ে যাওয়া মোবাইল এর মালিকেরা বলেন, এসআই মোশাররফ হোসেন হারিয়ে যাওয়া মোবাইল গুলো যখন উদ্ধার করে প্রকৃত মালিক হাতে তুলে দেন। তখন দীর্ঘদিন আগে হারিয়ে যাওয়া মোবাইল হাতে পেয়ে বাধ ভাঙ্গা খুশিতে আত্যহারা মোবাইল মালিকরা। তাদের চোখেমুখে আনন্দের ঝিলিক আসে। তারা নিজের চোখকেও যেন বিশ্বাস করতে পারছিলেন না। সত্যি সত্যিই হারিয়ে যাওয়া ফোনটি তাদের হাতে তুলে দিচ্ছেন এই পুলিশ কর্মকর্তা।

মোবাইল এর মালিকেরা আরো বলেন, পুলিশ অফিসার মোশাররফ হোসেন এর মতো বাংলার প্রতিটি থানায় যেন এমন মানবিক পুলিশ অফিসার হয়। আমরা তার জন্য উপরওয়ালার কাছে দুহাত তুলে দোয়া করি আল্লাহ পাক যেন পুলিশ অফিসার মোশাররফ হোসেনকে সকল আপদবিপদ থেকে হেফাজতে রাখেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট