1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত।

হাতিয়া-সুবর্ণচর এলাকার নদী ভাঙনরোধ সময়ের দাবি!

  • প্রকাশিত: বুধবার, ৩১ মে, ২০২৩
  • ২০০ বার পড়া হয়েছে

মোঃ তাহসিনুল আলম

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি

নদীর ঢেউয়ের পর ঢেউ এসে নোয়াখালীর হাতিয়া ও সুবর্ণচরের বিস্তীর্ণ ফসলের জমি ভাঙছে, ভাঙছে সাজানো বসত বাড়ি, হাট-বাজার, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় উপাসনালয় ইত্যাদি।

নদী কেবল ভূমি ভাঙছেনা, একই সাথে ভাঙছে শত সহস্র মানুষের হৃদয়খানি, করছে তাদেরকে নিঃস্ব এবং দিচ্ছে ভবিষ্যতের জন্য অনিশ্চিত জীবন উপহার। সকাল বেলার আমিরকে করছে সন্ধ্যা বেলায় ফকির। তবুও টনক নড়ছে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। নেওয়া হয়নি দৃশ্যমান কোন উদ্যোগ।

নদী ভাঙন রোধে নিকট ভবিষ্যতে দৃশ্যমান উদ্যোগ গ্রহণের জোর দাবি জানিয়েছেন হাতিয়া-সুবর্ণচর দুই উপকূলের মানুষ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট