1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম, ভোটগ্রহন কাল দুবাইয়ে পুরস্কৃত হলেন ৫১ বাংলাদেশি সিআইপি প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’

স্মার্ট পটিয়া বিনির্মানে তারুণ্য শক্তির বিকল্প নাই – তসলিম উদ্দীন রানা

  • প্রকাশিত: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ২১৮ বার পড়া হয়েছে

চট্রগ্রাম ১২ পটিয়া সংসদীয় আসনের বিভিন্ন ইউনিয়নে আধুনিক বাংলার রুপকার, বিশ্বের উন্নয়নের রোল মডেল, মানবতাবাদী, স্মার্ট বাংলাদেশের কারিগর জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচার করেন চট্টগ্রাম ১২ পটিয়া সংসদীয় আসনের বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য তসলিম উদ্দীন রানা।

এতে উপস্থিত ছিলেন সাবেক যুবনেতা এনামূল হক, আব্দুর রহিম চৌধুরী, আজিজুল্লাহ আজিজ, খোকন নাথ, শুক্কুর,মাহাবুব আলম, ছাত্রনেতা জাহেদ হোসেন, শহীদুল্লাহ্ সিকদার, ফায়সালা আহমেদ, বেলাল প্রমুখ।

তসলিম উদ্দীন রানা বলেন-আধুনিক বাংলার রুপকার স্মার্ট বাংলাদেশের কারিগর জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেল নির্মাণের মাধ্যমে যে দৃষ্টান্ত স্থাপন করেছে তা প্রশংসার দাবিদার। তার প্রতি আমরা কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই । তিনি দক্ষিণ চট্রগ্রাম সহ পটিয়ায় যে উন্নয়ন করেছে তা স্মরণীয়।পটিয়ার মত বৃহত এলাকায় উন্নয়ন হয়েছে।বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাকে স্মার্ট বাংলাদেশ রুপান্তর করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সবাইকে আগামী দিনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনাতে সবাইকে কাজ করতে হবে।জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়নের রোল মডেল করেছে তা বিশ্বে বিরল। ভবিষ্যতে পটিয়ার অবহেলিত এলাকা চিহ্নিত করে কাজ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট