1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ৫০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ

  • প্রকাশিত: শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ২১৬ বার পড়া হয়েছে

স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে স্বপ্নযাত্রী ফাউন্ডেশন সীতাকুণ্ড শাখা কর্তৃক আয়োজিত অসহায় – দুঃস্থ, নিম্ন মধ্যবিত্ত, দিন মজুর, প্রতিবন্ধীদের মাঝে সীতাকুণ্ড উপজেলা জুড়ে ৫০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ শেষে অর্ধ শতাধিক এতিম শিশুসহ প্রায় শতাধিক মানুষের জন্য ইফতার ও দোয়া মাহফিল করা হয়, কোরআন তেলোয়াত, হাম-নাত পরিবেশন করা হয়। ইফতারের পূর্বে মোনাজাত করেন সীতাকুণ্ড উপজেলা মডেল মসজিদের সন্মানিত খতিব মোঃ মঞ্জুরুল ইসলাম।

ইফতার সামগ্রী বিতরণে প্রধান অতিথি ছিলেন লায়ন মোঃ গিয়াস উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন লায়ন মোঃ কামরুদোজ্জা, এড. সরওয়ার হোসাইন লাভলু, মোঃ আলী আকবর জাশেদ, এম এ তাহের, মোঃ ফারুক, নূর উদ্দিন, ইলিয়াস ভূঁইয়া, আলী আকবর, ফারহান, স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, সাধারন সম্পাদক রুবেল মাহমুদ, সীতাকুণ্ড শাখার মানবিক যোদ্ধা মাহফুজ, ইকরাম, জুয়েল রানা, মামুন, মনির, আল আমিন, মোঃ কাশেম,সাইফুল, আলী আজম, জাশেদুল, রিমন, দূর্জয়, শোয়াইব, আরাফাত, রায়হান, আলমগীর, আলিম প্রমুখ। এছাড়া ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন – মহিউদ্দিন সজীব, মোঃ রফিকুল ইসলাম, মোঃ মুন্না মোনাফ, আজিজুল হক, রবিউল হোসেন,মোঃ সাইফুল, মোঃমালেক।

সংগঠনের পক্ষ থেকে স্মরনিকা প্রদান করা হয় এবং সামাজিক সংগঠনের অভিভাবকদের কাছে প্রস্তাবনা করা হয়। সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের উত্তরে যদি কোথাও অগ্নিকান্ড হলে ফায়ার সার্ভিসের গাড়িগুলো বাড়বকুন্ড বাজারের উত্তরের বাইপাস হয়ে ঘুরে আসতে কমপক্ষে ৪ মিনিট সময় বেশি লাগে। এ সময়ের মধ্যে অনেক ক্ষয়ক্ষতি ও জীবনহানী বেড়ে যেতে পারে, সেই সাথে মেডিকেল থেকে আসা রিক্সা, ট্যাক্সি, এ্যাম্বুলেন্স উল্টো পথে বাজারে বা সীতাকুণ্ড বাইপাসে আসে যার কারণে যে কোন মুহুর্তে বড় ধরণের দূর্ঘটনা ঘটতে পারে। তাই মেডিকেল এবং ফায়ার সার্ভিসের মাঝামাঝি একটা ছোট বাইপাস খুব জরুরি বলে মত প্রকাশ করা হয়। উপস্থিত সকলে এ বিষয়ে একমত পোষণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আহবায়ক মোঃ টিটু।
সঞ্চালনা করেন – সদস্য সচিব সনজয় দাশ রাহুল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট