1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চন্দনাইশে মকবুলিয়া মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং’র আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ৫০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ

  • প্রকাশিত: শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১৫৬ বার পড়া হয়েছে

স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে স্বপ্নযাত্রী ফাউন্ডেশন সীতাকুণ্ড শাখা কর্তৃক আয়োজিত অসহায় – দুঃস্থ, নিম্ন মধ্যবিত্ত, দিন মজুর, প্রতিবন্ধীদের মাঝে সীতাকুণ্ড উপজেলা জুড়ে ৫০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ শেষে অর্ধ শতাধিক এতিম শিশুসহ প্রায় শতাধিক মানুষের জন্য ইফতার ও দোয়া মাহফিল করা হয়, কোরআন তেলোয়াত, হাম-নাত পরিবেশন করা হয়। ইফতারের পূর্বে মোনাজাত করেন সীতাকুণ্ড উপজেলা মডেল মসজিদের সন্মানিত খতিব মোঃ মঞ্জুরুল ইসলাম।

ইফতার সামগ্রী বিতরণে প্রধান অতিথি ছিলেন লায়ন মোঃ গিয়াস উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন লায়ন মোঃ কামরুদোজ্জা, এড. সরওয়ার হোসাইন লাভলু, মোঃ আলী আকবর জাশেদ, এম এ তাহের, মোঃ ফারুক, নূর উদ্দিন, ইলিয়াস ভূঁইয়া, আলী আকবর, ফারহান, স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, সাধারন সম্পাদক রুবেল মাহমুদ, সীতাকুণ্ড শাখার মানবিক যোদ্ধা মাহফুজ, ইকরাম, জুয়েল রানা, মামুন, মনির, আল আমিন, মোঃ কাশেম,সাইফুল, আলী আজম, জাশেদুল, রিমন, দূর্জয়, শোয়াইব, আরাফাত, রায়হান, আলমগীর, আলিম প্রমুখ। এছাড়া ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন – মহিউদ্দিন সজীব, মোঃ রফিকুল ইসলাম, মোঃ মুন্না মোনাফ, আজিজুল হক, রবিউল হোসেন,মোঃ সাইফুল, মোঃমালেক।

সংগঠনের পক্ষ থেকে স্মরনিকা প্রদান করা হয় এবং সামাজিক সংগঠনের অভিভাবকদের কাছে প্রস্তাবনা করা হয়। সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের উত্তরে যদি কোথাও অগ্নিকান্ড হলে ফায়ার সার্ভিসের গাড়িগুলো বাড়বকুন্ড বাজারের উত্তরের বাইপাস হয়ে ঘুরে আসতে কমপক্ষে ৪ মিনিট সময় বেশি লাগে। এ সময়ের মধ্যে অনেক ক্ষয়ক্ষতি ও জীবনহানী বেড়ে যেতে পারে, সেই সাথে মেডিকেল থেকে আসা রিক্সা, ট্যাক্সি, এ্যাম্বুলেন্স উল্টো পথে বাজারে বা সীতাকুণ্ড বাইপাসে আসে যার কারণে যে কোন মুহুর্তে বড় ধরণের দূর্ঘটনা ঘটতে পারে। তাই মেডিকেল এবং ফায়ার সার্ভিসের মাঝামাঝি একটা ছোট বাইপাস খুব জরুরি বলে মত প্রকাশ করা হয়। উপস্থিত সকলে এ বিষয়ে একমত পোষণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আহবায়ক মোঃ টিটু।
সঞ্চালনা করেন – সদস্য সচিব সনজয় দাশ রাহুল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট