1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা

সিএমপির ইপিজেড থানার অভিযানে হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যেই মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার ০১

  • প্রকাশিত: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১০৮ বার পড়া হয়েছে

মোঃ রিয়াজ উদ্দিন।

নগরীর ইপিজেড থানাধীন নারিকেল তলা হাজী মইনুদ্দিন বিল্ডিং এর চতুর্থ তলা, ৪১ নং রুমে বাদী মোঃ মারুফ মিয়া (১৮) এর সৎ মা বিউটি আক্তার (২৮) এবং তার বাবা মোঃ শাহীন এর মধ্যে ঝগড়া বিবাদ সহ হাতাহাতি হয়। উক্ত ঝগড়া বিবাদ চলাকালীন তাদের মাঝে হাতাহাতির এক পর্যায়ে বিউটি আক্তার তার বাসায় থাকা মসলা বাটার শীলের পাটা নিয়া ভিকটিম মোঃ শাহীন (৩৫) এর দিকে ছুড়ে মারলে ভিকটিম মোঃ শাহীন আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং পাটাটি ভেঙে দুই টুকরা হয়ে যায়। ঐ অবস্থায় বিউটি আক্তার (২৮) পুনরায় পাটার ভাংগা টুকরা দিয়ে ভিকটিম মোঃ শাহীন এর মাথার পিছনে বাম পাশে সজোরে আঘাত করলে তার মাথার পিছনের বাম পাশে ফাটিয়া রক্তাক্ত জখম হয়। পরবর্তীতে বিউটি আক্তার (২৮) পাটার ভাংগা টুকরা দিয়া ভিকটিমের পিঠে, দুই হাতে ও দুই পায়ের বিভিন্ন অংশে আঘাত করে জখম করে।

উক্ত সংবাদ পেয়ে বাদীর সঙ্গীয় জাহিদ মিয়া (৪২) ও মোঃ জানু মিয়া (৪৪) ঘটনাস্থলে গিয়ে বাদীর বাবা মোঃ শাহীনকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বাদীর বাবা মোঃ শাহীন (৩৫) উক্ত হাসপাতালের ওয়ার্ড নং- ২৮, বেড নং- ১১-এ’তে চিকিৎসাধীন অবস্থায় ০১/৪/২০২৪ ইং তারিখ ভোর ০৫.১০ ঘটিকায় মারা গেলে নগরীর ইপিজেড থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

এ সংক্রান্তে সিএমপির বন্দর বিভাগের উপ-পুলিশ কমিশনার মহোদয়, জোনের সহকারী পুলিশ কমিশনার জনাব মাহমুদুল হাসান ও ইপিজেড থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ হোসাইনের নেতৃত্বে ইপিজেড থানার টিম ০১ এপ্রিল, ২০২৪ খ্রী রাত ২১:৪৫ ঘটিকায় থানা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিউটি আক্তার কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যাক্তিকে যথাযথ পুলিশ স্কটের সহায়তায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট