1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

সাজেক বেড়াতে যাওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাহাড়ী শিক্ষার্থী অপহরণ

  • প্রকাশিত: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১৩ বার পড়া হয়েছে

বাঘাইছড়ি প্রতিনিধি ॥ বাঘাইছড়ির দূর্গম পর্যটন সাজেকে বেড়াতে যাওয়ার পথে দ্বীপিতা চাকমা নামে বিশ^বিদ্যালয়ে অধ্যয়নরতএক পাহাড়ী শিক্ষার্থীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। বুধবার (৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে দীঘিনালা-সাজেক সড়কের শিজকছড়ার সাজেন্ট কামাল চত্বর নামক এলাকা থেকে অস্ত্রধারীরা ঐ পাহাড়ী শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, খাগড়াছড়ি থেকে বিশ^বিদ্যালয়ে পড়ুয়া কিছু বাঙ্গালি বন্ধুদের নিয়ে বাঘাইছড়ির সাজেক পর্যটন কেন্দ্রে বেড়াতে যাওয়ার সময় সাজেক-দীঘিনালা সড়কের শিজকছড়ার সাজেন্ট কামাল চত্বর নামক এলাকায় কতিপয় সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক অপহরণের শিকার হয় ঐ শিক্ষার্থী। অপহৃতরা তার বাঙ্গালী বন্ধদের ছেড়ে দিলেও পাহাড়ী এই শিক্ষার্থীকে তুলে নিয়ে যায়।
অপহরণের শিকার ঐ শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাস্টার্সে অধ্যয়নরত বলে জানিয়েছে পুলিশে এএসপি আব্দুল আউয়াল। বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া বন্ধুদের সাথে সাজেক বেড়াতে যাচ্ছিল ঐ শিক্ষার্থী। শিক্ষার্থীরপিতার নাম শীতেন্দ্র বিকাশ চাকমা। তার বাড়ি খাগড়াছড়ি জেলা সদরে।
পুলিশে এএসপি আব্দুলআউয়াল আরো জানান, খবর পেয়ে ঐ শিক্ষার্থীকে উদ্ধারে এলাকায় অভিযানে নেমেছে পুলিশ। তবে কারা এই অপহরণের সাথে জড়িত তা কেউ নিশ্চিত করে বলতে পারেনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট