1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চন্দনাইশে মকবুলিয়া মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং’র আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

সাজেক বেড়াতে যাওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাহাড়ী শিক্ষার্থী অপহরণ

  • প্রকাশিত: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৬ বার পড়া হয়েছে

বাঘাইছড়ি প্রতিনিধি ॥ বাঘাইছড়ির দূর্গম পর্যটন সাজেকে বেড়াতে যাওয়ার পথে দ্বীপিতা চাকমা নামে বিশ^বিদ্যালয়ে অধ্যয়নরতএক পাহাড়ী শিক্ষার্থীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। বুধবার (৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে দীঘিনালা-সাজেক সড়কের শিজকছড়ার সাজেন্ট কামাল চত্বর নামক এলাকা থেকে অস্ত্রধারীরা ঐ পাহাড়ী শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, খাগড়াছড়ি থেকে বিশ^বিদ্যালয়ে পড়ুয়া কিছু বাঙ্গালি বন্ধুদের নিয়ে বাঘাইছড়ির সাজেক পর্যটন কেন্দ্রে বেড়াতে যাওয়ার সময় সাজেক-দীঘিনালা সড়কের শিজকছড়ার সাজেন্ট কামাল চত্বর নামক এলাকায় কতিপয় সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক অপহরণের শিকার হয় ঐ শিক্ষার্থী। অপহৃতরা তার বাঙ্গালী বন্ধদের ছেড়ে দিলেও পাহাড়ী এই শিক্ষার্থীকে তুলে নিয়ে যায়।
অপহরণের শিকার ঐ শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাস্টার্সে অধ্যয়নরত বলে জানিয়েছে পুলিশে এএসপি আব্দুল আউয়াল। বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া বন্ধুদের সাথে সাজেক বেড়াতে যাচ্ছিল ঐ শিক্ষার্থী। শিক্ষার্থীরপিতার নাম শীতেন্দ্র বিকাশ চাকমা। তার বাড়ি খাগড়াছড়ি জেলা সদরে।
পুলিশে এএসপি আব্দুলআউয়াল আরো জানান, খবর পেয়ে ঐ শিক্ষার্থীকে উদ্ধারে এলাকায় অভিযানে নেমেছে পুলিশ। তবে কারা এই অপহরণের সাথে জড়িত তা কেউ নিশ্চিত করে বলতে পারেনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট