1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম, ভোটগ্রহন কাল দুবাইয়ে পুরস্কৃত হলেন ৫১ বাংলাদেশি সিআইপি প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’

সরকারি মীর ইসমাইল হোসেন ডিগ্ৰী কলেজের সচেতন শিক্ষার্থীদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশিত: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১৭১ বার পড়া হয়েছে

মোঃ শফিকুল ইসলামঃ

বুধবার ০৪-০৪-২০২৩ ইং ১১ ঘটিকায় প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানকে গ্রেপ্তার ও প্রথম আলোর নিবন্ধন বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের সামনে সকাল ১১টায় সচেতন শিক্ষার্থীবৃন্দদের আয়োজনে মহান স্বাধীনতা দিবসের কটুক্তি, হলুদ সাংবাদিকতা ও Child Exploitation এর অপরাধে প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানকে গ্রেপ্তার ও প্রথম আলোর নিবন্ধন বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের শিক্ষার্থী আল-আমিন ইসলামের সভাপতিত্বে রাজারহাট উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ আব্দুস ছালাম ও যুগ্ম আহ্বায়ক সুমন কুমার রায় মানববন্ধনে বক্তব্য রাখেন বক্তারা বলেন,দেশদ্রোহী কার্যক্রম এবং জামাত বিএনপির চক্রান্ত বাস্তবায়নের লক্ষ্যে সরকার বিরোধী ষড়যন্ত্র করছে। কুরুচিপূর্ণ সংবাদ তারা প্রচার করে থাকে। একটি শিশুকে দিয়ে মহান স্বাধীনতা দিবসের দিনে যে সংবাদ প্রচারণা করেছে তা একটি গভীর চক্রান্ত। আমরা অবিলম্বে প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানকে গ্রেফতার ও প্রথম আলো পত্রিকার নিবন্ধন বাতিলের জোর দাবি জানাচ্ছি। তা না হলে আমরা কঠোরতম কঠোর আন্দোলনে যাব। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন,ছাত্রলীগ নেতা,মোঃ রিয়াজুর ইসলাম,মোঃ মিন্টন সরকার,আহসান হাবিব সুজন,মেজবাহুল হাসান বাঁধন সহ সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের সাধারণ শিক্ষার্থীরা।উক্ত মানববন্ধনে সঞ্চালনা করেন,উপজেলা ছাত্রলীগের সদস্য শুভ্র রায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট