1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
আনন্দ-উৎসবে চবি চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম’র নবীনদের বরণ ও প্রবীণদের বিদায় উদযাপন পটিয়ায় প্রথম বারে মত বইপ্রেমী”র একুশে বইমেলা উদ্বোধন শুরু আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংবাদিক ঐক্য পরিষদের আলোচনা সভা সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

শিশু কানন স্কুলের এসএসসি শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া অনুষ্ঠান

  • প্রকাশিত: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ১৫০ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী শিশু কানন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুলের এসএসসি ২০২৩ সালের শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া,আলোচনা সভা ও ইফতার মাহফিল শনিবার ১৫ এপ্রিল বিকালে অত্র বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের শিক্ষক আশরাফুল ইসলামের কন্ঠে পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

এতে স্বাগত বক্তব্য রাখেন,শিশু কানন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক রুহুল আমিন।

অত্র বিদ্যালয়ের প্রবীণ শিক্ষক শামসুজ্জোহার সভাপতিত্বে বক্তব্য রাখেন,গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি,সাবেক পৌর প্রশাসক ও পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু বক্কর প্রধান,পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব,পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও ৫নং মহদীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, পলাশবাড়ী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শাহজাহান আলী সরকার,পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সহ সভাপতি ও পরিবহন ব্যবসায়ী এনামুল হক মকবুল,উপজেলা
আওয়ামীলীগের সাবেক সদস্য আসাদুজ্জামান মিঠু ও পলাশবাড়ী ৫নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মতিয়ার রহমান প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,শিশু কানন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুলের শিক্ষক ও পলাশবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল রিপন,ইউনুছ আলী,হামিদুজ্জামান হাসু,আজহারুল ইসলাম রাজা,শ্যামল কুমার মহন্ত,রবিউল আউয়াল সাদ্দাম ও খন্দকার আব্দুস সালাম প্রমুখ।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন,বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক যুগ্ম সাধারন সম্পাদক তৌফিক আহমেদ শাওন,বাংলাদেশ ছাত্রলীগ পলাশবাড়ী উপজেলা শাখার সভাপতি আতিক হাসান মিল্লাত, সাধারন সম্পাদক মামুনুর রশীদ সুমন,ছাত্রলীগ সহ সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।

বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য নিয়ে আসে, নাজনীন রুমী,ইরফাত রহমান ইন্তি,ইসমাত,সিনহা, মাহদী,শুভ, মিরাজ, দশম শ্রেণীর লিথেন ও শিফাত প্রমুখ।

ভালো অবদান রাখায় শিশু কানন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুল এর পক্ষ থেকে সব শিক্ষক শিক্ষিকাদের মাঝে স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও শিক্ষক মন্ডলীর পক্ষ থেকে এসএসসি বিদায়ী শিক্ষার্থীদের হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

শেষে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন,অত্র বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক হাসান মাহমুদ।

আর সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন,অত্র বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমিন সরকার রিশাদ। শেষে ইফতার মাহফিলে শিক্ষার্থী ও উপস্থিত অতিথি সহ প্রায় দেড় হাজার মেহমানদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য,২০২৩ ইং সালে শিশু কানন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুল থেকে এবার ১’শ ৭ জন অংশ নেবে বলে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালক রুহুল আমিন জানান এবং তিনি সবার সহযোগিতা দোয়া ও আশির্বাদ কামনা করেন।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট