1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

শিবগঞ্জ উপজেলা নির্বাচনঃ আবারও চেয়ারম্যান হলেন সৈয়দ নজরুল।

  • প্রকাশিত: বুধবার, ২২ মে, ২০২৪
  • ২২০ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে দ্বিতীয়বার উপজেলা চেয়ারম্যান হয়েছেন সৈয়দ নজরুল ইসলাম।
এই উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন মোট চার প্রার্থী এরমধ্যে কাপ-পিরিচ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন সৈয়দ নজরুল ইসলাম। বেসরকারি ফলাফল অনুযায়ী সৈয়দ নজরুল ইসলাম কাপ-পিরিচ প্রতীকে ভোট পেয়েছেন ৮১৮৩০ এদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মহসীন আলী মিয়া পেয়েছেন ৬৭০২০ ভোট, তৃতীয় হয়েছেন সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া। তিনি পেয়েছেন ৪৯২৯ ভোট।
এছাড়া ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রবিউল ইসলাম খান নয়ন। বেসরকারি ফলাফল অনুযায়ী রবিউল ইসলাম খান নয়ন টিউবওয়েল প্রতীকে ভোট পেয়েছেন ৬২৬২৫ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শামিম রেজা তালা প্রতীকে পেয়েছেন ৪০০৭৯ ভোট। তৃতীয় হয়েছেন আল মামুন। তিনি টিয়া পাখি প্রতীকে পেয়েছেন ৩৯৭৪১ ভোট। এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান হয়েছেন শিউলি বেগম। তিনি প্রজাপতি প্রতীক নিয়ে ৫৮৫২০ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নুরজাহান ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ৪৬০৯৯ ভোট।
মঙ্গলবার (২১ মে) রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার উজ্জল হোসেন এই ফলাফল ঘোষণা করেন।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। শিবগঞ্জ উপজেলায় ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৬৬টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হয়েছে। বিজয়-পরবর্তী অনুভূতি জানিয়ে সৈয়দ নজরুল ইসলাম বলেন, শিবগঞ্জবাসীকে দেখভাল করার দায়িত্ব আমার কাঁধে পড়ল। সব সমর্থক, ভোটার সর্বোপরি কর্মীদের ধৈর্য ধরার আহ্বান জানিয়ে তিনি বলেন, শান্তির মধ্য দিয়ে শিবগঞ্জ উপজেলাবাসীকে নিয়ে আমরা ভালো থাকতে চাই এবং এই উপজেলার সব নাগরিককে ভালো রাখার চেষ্টা করব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট