1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৪১০ বার পড়া হয়েছে

তারেক আজিজ চৌধুরী, স্টাফ রিপোর্টার

তারুণ্যের শক্তিই হলো উন্নয়ন অগ্রগতি ও সমৃদ্ধির প্রাণশক্তি। তরুণেরা একটি দেশের নিয়ামক শক্তি।তারুণ্যের নেতৃত্বের মাঝেই লুকিয়ে আছে দেশের উন্নয়নের চাবিকাঠি। লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকীতে অতিথির বক্তব্যে বক্তারা উপরোক্ত মন্তব্য করেন ।

বক্তরা আরো বলেন আর্দশিক উন্নয়নের মাধ্যমে তরুণ সমাজকে কাজে লাগিয়ে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম যে সামাজিক উন্নয়ন মূলক ও সমাজ সেবা মূলক কর্মকান্ড দীর্ঘদিন যাবৎ পরিচালনা করে আসছে তা স্যতিই প্রসংশনীয়।

বিগত ৯ মে সন্ধ্যায় লোহাগাড়া উপজেলার সামরাস্ ট্রাভেলস এর হল রুমে সংঘটনের সমন্বয়ক মোহাম্মদ আবু ছিদ্দিক’র সভাপতিত্বে সহ সভাপতি তৌহিদুর ইসলাম ছগির সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন লোহাগাড়া ব্যাংকার্স এসোসিয়েশের আহবায়ক ও সংগঠনের উপদেষ্টা মোজাহিদ হোসেন সাগর।

প্রধান বক্তা ছিলেন নিরাপদ সড়ক চাই লোহাগাড়া উপজেলার সাধারন সম্পাদক আবদুল্লাহ আল সায়েম।
বিশেষ অতিথি ছিলেন নিরাপদ সড়ক চাই লোহাগাড়া উপজেলার সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল্লাহ বাবলু।

এছাড়া সংগঠনের সংগঠনের সাধারণ সম্পাদক মো: রায়হান লোকমান,যুগ্ম সম্পাদক মো শফিকুল রহমান,
প্রবাসী সম্পাদক আব্বাস উদ্দীন হৃদয়, ,মো: বেলাল সহ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ, বৃত্তি পরীক্ষার আয়োজনের মাধ্যমে মেধাবী ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষালাভে উৎসাহিত করণ, দরিদ্র ও অসহায় মানুষকে চিকিৎসা সেবা নিশ্চিতকরণ, জনসচেতনতামূলক বিভিন্ন প্রচারণা, বাল্যবিবাহের হাত থেকে বাঁচাতে বিভিন্ন উদ্যোগ অতীতের মতো আগামীতেও অব্যাহত রেখে শান্তিতে বসবাসযোগ্য একটি সৌহার্দ্যপূর্ণ ও ভ্রাতৃত্ববোধক মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা আমাদের লক্ষ্য। আলোচনা সভা শেষে কেক কেটে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সৌদি আরব টিম,ওমান টিম,আরব আমিরাত টিম ,কাতার টিম,চট্টগ্রাম মহানগর টিম,কক্সবাজার টিম,৯ ইউনিয়ন টিম সহ সংগঠনের দেশ ও প্রবাসে টিম কমিটির পক্ষ থেকে কেক কাটা,দোয়া মাহফিল, মতবিনিময়, রক্তদান কর্মসূচি, বৃক্ষ রোপন সহ নানান কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট