1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ শেফ ফেডারেশনের সাথে মতবিনিময় বাংলাদেশের শেফগণ দেশে-বিদেশে সুনামের সাথে অবদান রাখছেঃ রাষ্ট্রপতি নবাগত ইউএনওর সাথে বোয়ালখালী প্রেস ক্লাবের সৌজন্য সাক্ষাৎ টেকনাফের কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে কক্সবাজার সমুদ্রে গোসল করতে নেমে ডুবে গেলেন ৪ পর্যটক, নিখোঁজ ১  পটিয়া পৌরসভা সড়কের নবনির্মিত ডিভাইডারে বৃক্ষ রোপন উদ্ভোধন করলেন মেয়র আইয়ুব বাবুল। আন্তর্জাতিক মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলার সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত পলাশবাড়ীতে অটো গ্যারেজের নৈশ প্রহরীকে হত্যা করে ৫টি আটো চুরি বোয়ালখালীতে নবনিযুক্ত স্বাস্থ্য সহকারীদের বরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চন্দনাইশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল বালক (অনূর্ধ্ব১৭) টুর্নামেন্টের উদ্বোধন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের মা সম্মেলনে বক্তারা : শিশুদের স্মার্ট ফোন ব্যবহার আমাদেরকে মেধা শূন্য জাতিতে পরিণত করবে

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন কে রাশিয়ার লৌহ মানব আখ্যায়িত করে বাংলাদেশী যুবক মুহাম্মদ আলীর স্মারক প্রদান।

  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১৮৮ বার পড়া হয়েছে

রাশিয়ার প্রেসিডেন্ট মি. ভ্লাদিমর পুতিন কে রাশিয়ার লৌহ মানব আখ্যায়িত করে বাংলাদেশ থেকে মুহাম্মদ আলী একটি স্মারক প্রদান করেন।

ঢাকা নিযুক্ত রাশিয়ার ডেপুটি চীপ কাউন্সিলর একাতেরিনা সেমেনোভার কাছে স্মারকটি হস্তান্তর করেন মুহাম্মদ আলী।

এই স্মারক প্রদান কালে মুহাম্মদ আলী বলেন, রাশিয়া এবং রাশিয়ার বর্তমান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন আমার পছন্দের একজন মানুষ। বিশেষ করে বর্তমান রাশিয়ার প্রেসিডেন্ট ইসলাম ধর্ম সহ সকল ধর্মের প্রতি সহিংসতামুক্ত ভাবে দেশ পরিচালিত হচ্ছে সেই কাজটিকে আমার পছন্দের কারণ হয়ে দাঁড়িয়েছে। আর তাই আমি আমার পক্ষ থেকে ভ্লাদিমির পুতিন কে রাশিয়ার লৌহ মানব হিসেবে আখ্যায়িত করছি ; এটি আমার একান্তই ব‍্যক্তিগত বিষয়।
এই সময় তিনি আরও বলেন রাশিয়া ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের পক্ষে বাংলাদেশের পাশে দাঁড়িয়েছে সেই বিষয়টি আমার সবচেয়ে বেশি হৃদয়ে অনুভূতি যুগিয়েছে। তাই আমার পক্ষ থেকে ভ্লাদিমির পুতিন কে একটি স্মারক প্রদান করে ভালবাসার বহিঃপ্রকাশ করছি।
এই সময় তিনি আরও বলেন, রাশিয়া বাংলাদেশ যেভাবে বন্ধুত্বপূর্ণ সম্পর্কে একে অপরের পাশে থাকছে সেই সম্পর্ক যাতে আগামীতে অটুট থাকে সেই প্রত‍্যাশাও করেন তিনি।

এই সময় তিনি আশা ব‍্যক্ত করেন এই ছোট্ট উপহারটি মি. ভ্লাদিমির পুতিন স্বাদরে গ্রহণ করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট