1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত।

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন কে রাশিয়ার লৌহ মানব আখ্যায়িত করে বাংলাদেশী যুবক মুহাম্মদ আলীর স্মারক প্রদান।

  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১৪৪ বার পড়া হয়েছে

রাশিয়ার প্রেসিডেন্ট মি. ভ্লাদিমর পুতিন কে রাশিয়ার লৌহ মানব আখ্যায়িত করে বাংলাদেশ থেকে মুহাম্মদ আলী একটি স্মারক প্রদান করেন।

ঢাকা নিযুক্ত রাশিয়ার ডেপুটি চীপ কাউন্সিলর একাতেরিনা সেমেনোভার কাছে স্মারকটি হস্তান্তর করেন মুহাম্মদ আলী।

এই স্মারক প্রদান কালে মুহাম্মদ আলী বলেন, রাশিয়া এবং রাশিয়ার বর্তমান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন আমার পছন্দের একজন মানুষ। বিশেষ করে বর্তমান রাশিয়ার প্রেসিডেন্ট ইসলাম ধর্ম সহ সকল ধর্মের প্রতি সহিংসতামুক্ত ভাবে দেশ পরিচালিত হচ্ছে সেই কাজটিকে আমার পছন্দের কারণ হয়ে দাঁড়িয়েছে। আর তাই আমি আমার পক্ষ থেকে ভ্লাদিমির পুতিন কে রাশিয়ার লৌহ মানব হিসেবে আখ্যায়িত করছি ; এটি আমার একান্তই ব‍্যক্তিগত বিষয়।
এই সময় তিনি আরও বলেন রাশিয়া ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের পক্ষে বাংলাদেশের পাশে দাঁড়িয়েছে সেই বিষয়টি আমার সবচেয়ে বেশি হৃদয়ে অনুভূতি যুগিয়েছে। তাই আমার পক্ষ থেকে ভ্লাদিমির পুতিন কে একটি স্মারক প্রদান করে ভালবাসার বহিঃপ্রকাশ করছি।
এই সময় তিনি আরও বলেন, রাশিয়া বাংলাদেশ যেভাবে বন্ধুত্বপূর্ণ সম্পর্কে একে অপরের পাশে থাকছে সেই সম্পর্ক যাতে আগামীতে অটুট থাকে সেই প্রত‍্যাশাও করেন তিনি।

এই সময় তিনি আশা ব‍্যক্ত করেন এই ছোট্ট উপহারটি মি. ভ্লাদিমির পুতিন স্বাদরে গ্রহণ করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট