1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান

রাঙ্গামাটি রিজার্ভ বাজার তৈয়রিয়্যা লাইব্রেরী উদ্বোধন।

  • প্রকাশিত: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৩ বার পড়া হয়েছে

রিপোর্ট মোঃ ইউসুফ

রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজার এলাকায় মাতব্বর মার্কেট এ তৈয়বিয়্যা লাইব্রেরী এন্ড স্টোশনারী উদ্বোধন করা হয়েছে।

আজ ২৭ ডিসেম্বার বুধববার দুপুরে লাইব্রেরীটি উদ্বোধন করা হয়। উক্ত দোকানের উদ্বোধন উপলক্ষে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিল পরিচালনা করেন রাঙ্গামাটি তৈয়বিয়্যা জামে মাসজিদের খতিব মাওলনা মোঃ রেজাউল করিম নঈমী।

‌দোকা‌নের মালিক মাওলানা মোহাম্মদ নুরুজ্জামালের প‌রিচালনায় এ সময় দোকানের মালিক সহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

এখানে রাঙ্গামাটি জেলা উপজেলার সুন্নী নূরানী মাদ্রাসার যাবতীয় বই খাতা কলম এবং স্টোশনারী দ্রব্য পাইকারী খুচরা বিক্রয় করা হয়।
ফটো কপি সহ অনলাইনের যাবতীয় কাজ করা হয়।

লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের শাহদাত টিলা গ্রামের মাওলানা মোহাম্মদ নুরুজ্জামালের ক্ষুদ্র প্রচেষ্টায় রাঙ্গামাটি রিজর্ভ বাজারে মাতব্বর মার্কেট এ তৈয়বিয়্যা স্টেশনারী দোকান স্থাপন করেছেন।

মাওলানা মোহাম্মদ নুরুজ্জামালের সঙ্গে কথা হলে তিনি বলেন, আমার ছোট থেকেই স্বপ্ন ছিল নিজ হাতে গড়া প্রতিষ্ঠান করব,সেই ইচ্ছা স্বপ্ন থেকেই আমার তৈয়বিয়্যা লাইব্রেরী এন্ড স্টোশনারী স্থাপন করা।

মহান আল্লাহতালার রহমতে তা করতে পেরেছি, আলহামদুলিল্লাহ লাখ লাখ শুকরিয়া,সকলেই দোয়া করবেন আমার জন্য তৈয়্যবিয়্যা স্টেশনারী দোকান যেন সুষ্ঠুভাবে সত নিষ্ঠার সাথে পরিচালিত করতে পারি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট