1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা

রাউজানে খালে গোসল করতে নামা যুবকের লাশ উদ্ধার

  • প্রকাশিত: বুধবার, ৩১ মে, ২০২৩
  • ২৯৮ বার পড়া হয়েছে

মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী

রাউজান প্রতিনিধি

রাউজানে খালে গোসল নামা যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় মৎস্যজীবিরা নিখোঁজের ৭ ঘন্টার পর সন্ধ্যায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করেছে। আবদুর রহিম (৩৫) ১৪ নম্বর বাগোয়ান ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের গশ্চি এলাকায় জাফর চেয়ারম্যানের বাড়ির মৃত আবু তাহেরের ছেলে। নিহতের ছোট ভাই মো. নাদির উদ্দিন বলেন ‘বড় ভাইয়ের ১০২ ডিগ্রী জ্বর ছিল। বেলা ১১টার দিকে বাড়ির পাশে অধ খালে (অধর খাল) গোসল করতে গিয়ে নিখোঁজ হন। প্রথমে কালুরঘাট ফায়ার সার্ভিস পরে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধারের চেষ্ঠা চালান। আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল বিকেল ৫টা পর্যন্ত উদ্ধারের চেষ্ঠা অব্যাহত রাখার পর তারা বিকেল ৫টার পর উদ্ধার কাজ শেষ করে গন্তব্য চলে যাওয়ার প্রস্তুতি নেন। সন্ধ্যা সোয়া ৬টার পর স্থানীয় মৎস্যজীবি মো. মোবারক ও মন্নানসহ চারজন নৌকা করে নৌকায় থাকা বাঁশ দিয়ে ভাইয়ের সন্ধান পাওয়ার পর তার মৃতদেহ তুলে আনা হয়।
আগ্রাবাদ ফায়ার সার্ভিসের টিম লিডার টিটু কুমার বসা বলেন ‘আমরা ও কালুরঘাট ফায়ার সার্ভিসের টিমসহ ১০জন ঘটনাস্থলে এসে ওই ব্যক্তিকে উদ্ধারে চেষ্ঠা চালাই। পরে স্থানীয় মৎস্যজীবিরা ওই ব্যক্তিকে উদ্ধার করতে সক্ষম হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট