1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
কর্মস্থলের অভিজ্ঞতা – এম রফিকুল ইসলাম। বিশিষ্ট সমাজসেবী দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত রোগ মুক্তির দোয়া।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। রাজারহাটে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বিনামুল্যে গাছের চারা বিতরণ বীর মুক্তিযোদ্ধা মরহুম বাবু চেয়ারম্যান স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত সরকারি রাস্তা দখল রেখে ব্যবসা করায় ১০ মামলায় ১০ ব্যবসায়ীকে জরিমানা গলাচিপায় প্রকল্পের টাকা আত্মসাৎ ও দূর্নীতির শীর্ষে চেয়ায়ম্যান বিশ্বজিৎ ৩৬ টি অভিযোগ। মাটিরাঙ্গায় সেনা অভিযানে চার লাখ টাকার ভারতীয় শাড়ি জব্দ রাঙ্গুনিয়া ইসলামপুর বেতছড়িতে হিলফুল ফুযুল প্রবাসী সংঘ ও এলাকাবাসীর উদ্যাগে ঈদে মিলাদুন্নবী উদযাপন। ঈদ-এ মিলাদুন্নবী (সা:) উপলক্ষে ক্বেরাত, হামদ-নাত, আযান প্রতিযোগিতা মাহফিল অনুষ্ঠিত

রাউজানে খালে গোসল করতে নামা যুবকের লাশ উদ্ধার

  • প্রকাশিত: বুধবার, ৩১ মে, ২০২৩
  • ২০২ বার পড়া হয়েছে

মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী

রাউজান প্রতিনিধি

রাউজানে খালে গোসল নামা যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় মৎস্যজীবিরা নিখোঁজের ৭ ঘন্টার পর সন্ধ্যায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করেছে। আবদুর রহিম (৩৫) ১৪ নম্বর বাগোয়ান ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের গশ্চি এলাকায় জাফর চেয়ারম্যানের বাড়ির মৃত আবু তাহেরের ছেলে। নিহতের ছোট ভাই মো. নাদির উদ্দিন বলেন ‘বড় ভাইয়ের ১০২ ডিগ্রী জ্বর ছিল। বেলা ১১টার দিকে বাড়ির পাশে অধ খালে (অধর খাল) গোসল করতে গিয়ে নিখোঁজ হন। প্রথমে কালুরঘাট ফায়ার সার্ভিস পরে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধারের চেষ্ঠা চালান। আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল বিকেল ৫টা পর্যন্ত উদ্ধারের চেষ্ঠা অব্যাহত রাখার পর তারা বিকেল ৫টার পর উদ্ধার কাজ শেষ করে গন্তব্য চলে যাওয়ার প্রস্তুতি নেন। সন্ধ্যা সোয়া ৬টার পর স্থানীয় মৎস্যজীবি মো. মোবারক ও মন্নানসহ চারজন নৌকা করে নৌকায় থাকা বাঁশ দিয়ে ভাইয়ের সন্ধান পাওয়ার পর তার মৃতদেহ তুলে আনা হয়।
আগ্রাবাদ ফায়ার সার্ভিসের টিম লিডার টিটু কুমার বসা বলেন ‘আমরা ও কালুরঘাট ফায়ার সার্ভিসের টিমসহ ১০জন ঘটনাস্থলে এসে ওই ব্যক্তিকে উদ্ধারে চেষ্ঠা চালাই। পরে স্থানীয় মৎস্যজীবিরা ওই ব্যক্তিকে উদ্ধার করতে সক্ষম হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট