1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ চন্দনাইশে ধোপাছড়িতে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের গনসংযোগ

রহমানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ২৬৬ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ

দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের
তেলিবিলা রহমানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন ২০ জুন ২০২৩ (মঙ্গলবার) স্কুল হল রুমে কমিটির সকল সদস্যদের সম্মতিতে ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা এস এম মনির উদ্দিনের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিক্ষাবিদ ও পিএইচডি গবেষক অধ্যক্ষ মাওলানা এম সোলাইমান কাসেমী।

ম্যানেজিং কমিটির নির্বাচনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আবদুল আউয়াল, বীর মুক্তিযোদ্ধা ও চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মাস্টার আবদুচ ছালাম, চরম্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস, নব-নির্বাচিত সহ সভাপতি মুহাম্মদ আবদুল কাইয়ুম, উচ্চ বিদ্যালয় সদস্য মোহাম্মদ আবদুস সালাম, ইউপি সদস্য মোহাম্মদ মিয়া,অভিভাবক সদস্য মোহাম্মদ ইসহাক কোম্পানী, মোহাম্মদ ইউনুস সওদাগর, জোসনা আক্তার, পারভীন আক্তার, বিদ্যোৎসাহী সদস্য ফারজানা আক্তার তানিয়া, শিক্ষক প্রতিনিধি রিতা চৌধুরী, বিদ্যালয়ের শিক্ষক তৌহিদ হোসাইন টিপু, শাহেদা আক্তার, স্নিগ্ধা দাশ প্রমুখ।

নব নির্বাচিত সভাপতি অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী বলেন, বিদ্যালয়টির শিক্ষাব্যবস্থা ও অবকাঠোমোগত মানোন্নয়ন এবং শিক্ষার্থীদের সকল সুযোগ-সুবিধা বাস্তবায়নের জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করবো। এসময় তিনি সম্মানিত শিক্ষক-শিক্ষিকা ও এলাকাবাসীর আন্তরিক সহযোগিতা কামনা করেন। উক্ত গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ায় চট্টগ্রাম-১৫ আসনের মাননীয় সাংসদ সদস্য প্রফেসর ড.আল্লামা আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী ও চরম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা মুহাম্মদ হেলাল উদ্দিনের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে নতুন ও পুরাতন ম্যানেজিং কমিটির সকল সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট