1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

রমজানে দ্রব্রমূল্যে সহনীয় রাখতে মাটিরাঙ্গা থানা পুলিশের বাজার মানিটরিং

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৩৮৩ বার পড়া হয়েছে

প্রতিনিধি :

রাত পোহালেই শুরু হচ্ছে মুসলমানদের সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান। রমজান মাসে দ্রব্রমূল্য সহনীয় রাখতে বাজার মানিটরিংয়ে নেমেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত মাটিরাঙ্গা পৌর শহরের বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করে বাজার মানিটরিং করা হয়।

সহকারি পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) আবু জাফর মো: সালেহ’র নেতৃত্বে অভিযানে মাটিরাঙ্গায় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাকারিয়া, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. জয়নাল আবেদীন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমজাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাজার মনিটরিং কালে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে মুল্য তালিকা, ক্রয়-বিক্রয় ভাউচার মজুদ এবং পণ্য সরবরাহ পরিস্থিতি তদারকী করা হয়।

খাগড়াছড়ির পুলিশ সুপারের নির্দেশে মাটিরাঙ্গা থানা পুলিশ রমজানজুড়ে বাজার মনিটরিং করবে জানিয়ে মাটিরাঙ্গায় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, দ্রব্যমুল্য নিয়ে কোন কারসাজি সহ্য করা হবেনা।

সহকারি পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) আবু জাফর মো: সালেহ বলেন, দ্রব্রমূল্য সহনীয় পর্যায়ে রাখতে পুরো রমজান জুড়ে বাজার মানিটরিং অব্যাহত থাকবে। কোন ব্যবসায়ীর বিরুদ্ধে অতিরিক্ত দাম রাখার অভিযোগ পেলে তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

##

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট