1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান

মোহামেডান স্পোর্টিং ক্লাব পটিয়া শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১৭১ বার পড়া হয়েছে

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:- আগামী ২৪ জানুয়ারি পটিয়া মাটে উডন্ত পাখী স্পোটিং ক্লাব কতৃক নুর সোপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে। উক্ত খেলায় অংশগ্রহণের লক্ষ্যে মোহামেডান স্পোটিং ক্লাব পটিয়া শাখার

সাধারণ সভা ২০ জানুয়ারি সন্ধায় সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাজাহান চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য পটিয়া মোহামেডান স্পোটিং ক্লাবের সহ সভাপতি ডি,এম, জমির উদ্দীন, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, সিনিয়র কর্মকর্তা হাবিবউল্লাহ মামুন, হাবিবুর রহমান রিপন,সাইফুল ইসলাম, আবদুল হান্নান, মোঃরবি,পেয়ারু, শহিদুল ইসলাম পটল, মো:ফজলু প্রমুখ।

সভার শেষে ক্রিকেট কমিটি গঠন করা হয়। এতে সভাপতি এস,এম,রিপন, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন আলভী, সাংগঠনিক সম্পাদক ইমন, টিম ম্যানেজার দিহান চৌধুরী, ও মেন্টর সাইফুল ইসলাম। সভায় আরো অনেক কর্মকর্তা ও সমর্তক বৃন্দ উপস্থিত ছিলেন।

 

সভায় বক্তারা বলেন, ক্রীড়া খাতে প্রাতিষ্ঠানিকতা ও সাংগঠনকি দক্ষতার অভাব আছে। সেই অভাব দূর করে সমমনা আরও খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ স্থাপন, খেলাধুলা ও দেশের তরুণ প্রজন্মকে আরও দক্ষ ক্রীড়াবিদ হিসেবে তৈরি করার লক্ষ্য নিয়েই কাজ করছে পটিয়া মোহামেডান স্পোটিং ক্লাব।

খেলাহবে একটি স্পোর্টস-কমিউনিটি প্ল্যাটফর্ম যা দৈনন্দিন জীবনে আপনাকে খেলাধুলার সঙ্গে জড়িত রাখতে সহায়তা করে। এই প্ল্যাটফর্মের মাধ্যমে আপনি আপনার পছন্দের খেলার সতীর্থ অনুসন্ধান, বাছাই, প্রতিপক্ষ নির্বাচন, খেলার পরিকল্পনা, খেলার স্থান, অনুশীলনের স্থান ও সময় ইত্যাদি বেছে নিতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট