1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবির,

বিশেষ প্রতিনিধিঃ

গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া থেকে মজিরন বেওয়া (৬০) নামে মানসিক ভারসাম্যহীন এক মহিলা হারিয়ে গেছে। তার সন্ধান চেয়ে হারিয়ে যাওয়া নারীর বড় ছেলে আঃ খালেক সাঘটা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরি ও পারিবারিক সূত্রে জানা গেছে,গত ২১শে জানুয়ারী সকাল সাড়ে ৮ টার দিকে মজিরন বেওয়া কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

আত্মীয়স্বজন,সম্ভাব্য বিভিন্ন স্থানে এবং লিফলেট, হ্যান্ডবিল,পোষ্টারিং ও মাইকে প্রচারণা চালিয়েও মানসিক রোগী মজিরন বেওয়া’র কোনো সন্ধান পাওয়া যায়নি।

একপর্যায়ে গত ২৮ জানুয়ারী/২৪ ইং তারিখে মজিরন বেওয়া’র সন্ধান চেয়ে তার বড় ছেলে মো. আব্দুল খালেক সাঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন, জিডি নং ১২৫৮।

মানসিক ভারসাম্যহীন মজিরন বেওয়া গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ৫নং কচুয়া ইউনিয়নের কচুয়া গ্রামের ছামছুল হকের স্ত্রী।

হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিলো,বেগুনি ও কালো রঙের শাড়ী,লাল সোয়েটার ও চাদর। তার গায়ের রং কালো,চুল ছোটো খাটো, পায়ে ছিলো স্যান্ডেল,উচ্চতা ৪ ফিট ৮ ইঞ্চি এবং ওজন ৪৫ কেজি,জাতীয় পরিচয় পত্র নং- ৫৫০৭৮৪৬৩৯১।

হারিয়ে যাওয়া মহিলা মজিরন বেওয়া’র বড় ছেলে মো. আব্দুল খালেক ও বোন মোছা. সেলিনা বেগম ও পরিবারের সদস্যরা ০১৭০৬~৯৪৩৭৭২ ও ০১৩০০~১২০৭৪৫ এই নাম্বারে যোগাযোগ সহ সন্ধান দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট