1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চন্দনাইশে মকবুলিয়া মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং’র আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

মাদক বিরোধী সমাবেশ করেছে এন.ওয়াই.এম. ইয়ুথ ফাউন্ডেশন।

  • প্রকাশিত: শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ২২৯ বার পড়া হয়েছে

“স্রষ্টার সৃষ্টির সেবায় আন্ততৃপ্তির আমাদের মিশন”শ্লোগানে, আর্ত মানবতার সেবায় নিবেদিত,চন্দনাইশ সর্ব প্রথম চন্দনাইশে সরকারি নিবন্ধিত স্বেচ্ছাসেবি যুব সংগঠন, এন.ওয়াই.এম. ইয়ুথ ফাউন্ডেশন তথা নুরজাহান ইয়াছিন মেমোরিয়াল ইয়ুথ ফাউন্ডেশনের উদ্দ্যোগে মাদক বিরোধী সমাবেশ করা হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ জয়নুল আবেদীন (আফমাস) এর সভাপতিত্বে ২৫ আগষ্ট ২৩ ইংরেজি দোহাজারী পৌরসভাস্থ ৯ নং দিয়াকুল ওয়ার্ডের দারোগাকাটায় মাদক বিরোধী সমাবেশ অনুষ্টিত হয়।

এতে উপস্থিত ছিলেন ,সংগঠনের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম ইমন,সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সদস্য যথাক্রমে সাবরিনা চৌধুরী সামিয়া,তাসফিয়া তাসিন নাবিলা, তুর্নিলা চৌধুরী সানজু,মুহাম্মদ সাজিদ উদ্দিন সহ দিয়াকুলের তরুণ সমাজ সেবক মুহাম্মদ রাসেদ ও মুহাম্মদ ফারুক সহ শতাধিক জন সাধারণ।

এ সময় বক্তারা বলেন,মাদকদ্রব্যের প্রতি আসক্তি ভয়াবহ রূপ নিতে পারে, বর্তমানে এই প্রভাব অতটা বোঝা না গেলেও সুদূরপ্রসারী অনেক প্রভাব রয়েছে। প্রাথমিক স্কুল থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় পর্যন্ত এর বিস্তৃতি। একটি সময় ছিল যখন সমাজের বিত্তশালী পরিবারের ছেলেমেয়েদের মধ্যে এর আসক্তি ছিল কিন্তু বর্তমানে তা ছড়িয়ে গেছে সর্বত্র। এর কবল থেকে দেশকে বাঁচাতে হবে।মাদকাসক্তি প্রতিরোধের সবচেয়ে কার্যকর উপায় হচ্ছে মাদকদ্রব্য ও মাদকাসক্তির বিরুদ্ধে, সরকারের পাশাপাশি ব্যক্তি পর্যায়ে উদ্যোগী হয়েও প্রতিরোধমূলক সামাজিক সচেতনতা গড়ে তোলা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট