1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

মাদক বিরোধী সমাবেশ করেছে এন.ওয়াই.এম. ইয়ুথ ফাউন্ডেশন।

  • প্রকাশিত: শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ২৯৯ বার পড়া হয়েছে

“স্রষ্টার সৃষ্টির সেবায় আন্ততৃপ্তির আমাদের মিশন”শ্লোগানে, আর্ত মানবতার সেবায় নিবেদিত,চন্দনাইশ সর্ব প্রথম চন্দনাইশে সরকারি নিবন্ধিত স্বেচ্ছাসেবি যুব সংগঠন, এন.ওয়াই.এম. ইয়ুথ ফাউন্ডেশন তথা নুরজাহান ইয়াছিন মেমোরিয়াল ইয়ুথ ফাউন্ডেশনের উদ্দ্যোগে মাদক বিরোধী সমাবেশ করা হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ জয়নুল আবেদীন (আফমাস) এর সভাপতিত্বে ২৫ আগষ্ট ২৩ ইংরেজি দোহাজারী পৌরসভাস্থ ৯ নং দিয়াকুল ওয়ার্ডের দারোগাকাটায় মাদক বিরোধী সমাবেশ অনুষ্টিত হয়।

এতে উপস্থিত ছিলেন ,সংগঠনের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম ইমন,সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সদস্য যথাক্রমে সাবরিনা চৌধুরী সামিয়া,তাসফিয়া তাসিন নাবিলা, তুর্নিলা চৌধুরী সানজু,মুহাম্মদ সাজিদ উদ্দিন সহ দিয়াকুলের তরুণ সমাজ সেবক মুহাম্মদ রাসেদ ও মুহাম্মদ ফারুক সহ শতাধিক জন সাধারণ।

এ সময় বক্তারা বলেন,মাদকদ্রব্যের প্রতি আসক্তি ভয়াবহ রূপ নিতে পারে, বর্তমানে এই প্রভাব অতটা বোঝা না গেলেও সুদূরপ্রসারী অনেক প্রভাব রয়েছে। প্রাথমিক স্কুল থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় পর্যন্ত এর বিস্তৃতি। একটি সময় ছিল যখন সমাজের বিত্তশালী পরিবারের ছেলেমেয়েদের মধ্যে এর আসক্তি ছিল কিন্তু বর্তমানে তা ছড়িয়ে গেছে সর্বত্র। এর কবল থেকে দেশকে বাঁচাতে হবে।মাদকাসক্তি প্রতিরোধের সবচেয়ে কার্যকর উপায় হচ্ছে মাদকদ্রব্য ও মাদকাসক্তির বিরুদ্ধে, সরকারের পাশাপাশি ব্যক্তি পর্যায়ে উদ্যোগী হয়েও প্রতিরোধমূলক সামাজিক সচেতনতা গড়ে তোলা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট