1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষক কৃষ্ণাশ্রী সরকারের বিদায় সংবর্ধনা মোহাম্মদ সিরাজুল ইসলাম চৌধুরী’র ইন্তেকাল গোবিন্দগঞ্জে স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার সুন্দরগঞ্জে ক্লাস বন্ধ করে জাতীয় পার্টির সম্মেলনে স্কুল শিক্ষার্থী। পটিয়ায় বাস-মোটরসাইকেল সংর্ঘষে নিহত ২, আহত ১ চকরিয়ায় কাটুনভর্তি এক শিশুর লাশ উদ্ধার চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত পটিয়ায় ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল। গাউসিয়া কমিটি বাংলাদেশ উত্তর ছনহরা ওয়ার্ড শাখার ব্যবস্থাপনায় এসএসসি ২০২৩ইং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা। আজিজিয়া মাবুদিয়া সুন্নিয়া কেন্দ্রীয় কমিটির বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা ও র‍্যালী

মাটিরাঙ্গায় সুবিধাবঞ্চিতদের মাঝে সেনাবাহিনীর ঈদ সামগ্রী বিতরণ

  • প্রকাশিত: বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

পাহাড়ের আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি পাহাড়ের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী। তারাই ধারাবাহিকতায় ঈদ উল আযহাকে সামনে রেখে খাগড়াছড়ির গুইমারা রিজিয়ন কমান্ডারের পক্ষে মাটিরাঙ্গার দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী।

বুধবার (২৮ জুন) মাটিরাঙ্গা সরকারী কলেজ মাঠে মানবিক সহায়তা প্রদান করেন মাটিরাঙ্গা জোনের অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল হাসান পিএসসি।

এসময় শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে গরুর মাংস, পোলাও চাল, সিদ্ধ চাল, ভোজ্য তেল, আটা, ডাল, চিনি ও লবন বিতরণ করা হয়।

পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করার পাশাপাশি সেনাবাহিনী জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে উল্লেখ করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কামরুল হাসান পাহাড়ে শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিতের আহ্বান জানান। সকলের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতেই সেনাবাহিনীর এ প্রচেষ্ঠা জানিয়ে তিনি বলেন, ভবিষ্যতেও সেনাবাহিনীর সবধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। কোনো বিশেষ গোষ্ঠি বা মহলের প্ররোচনায় শান্তি ব্যহত করা যাবে না বলেও উল্লেখ করেন তিনি।

এসময় মাটিরাঙা জোনের উপ-অধিনায়ক মেজর মুরাদ হোসেন, মাষ্টার ওয়ারেন্ট অফিসার মো. হারুনুর রশীদসহ পদস্থ সামরিক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সেনাবাহিনীর মানবিক কর্মকান্ড দু:স্থ ও অসহায় মানুষের মাঝে ইতিবাচক সাড়া ফেলেছে। মানবিক সহায়তা পেয়ে শারিরীক প্রতিবন্ধী মো. ফিরোজ মিয়া বলেন, সেনাবাহিনী আছে বলেই বিভিন্ন উৎসবে আমাদের খোঁজ-খবর নেয়। একদিনের জন্য হলেও আমরা ভালেঅ খেতে পারি। অপর প্রতিবন্ধী মো. রফিকুল ইসলাম ঈদকে সামনে রেখে সেনাবাহিনীর মানবিক সহায়তায় সন্তুষ্টি প্রকাশ করেছেন।

##

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট