1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দুবাইয়ে পুরস্কৃত হলেন ৫১ বাংলাদেশি সিআইপি প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ

মাটিরাঙ্গায় সুবিধাবঞ্চিতদের মাঝে সেনাবাহিনীর ঈদ সামগ্রী বিতরণ

  • প্রকাশিত: বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ১৯২ বার পড়া হয়েছে

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

পাহাড়ের আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি পাহাড়ের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী। তারাই ধারাবাহিকতায় ঈদ উল আযহাকে সামনে রেখে খাগড়াছড়ির গুইমারা রিজিয়ন কমান্ডারের পক্ষে মাটিরাঙ্গার দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী।

বুধবার (২৮ জুন) মাটিরাঙ্গা সরকারী কলেজ মাঠে মানবিক সহায়তা প্রদান করেন মাটিরাঙ্গা জোনের অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল হাসান পিএসসি।

এসময় শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে গরুর মাংস, পোলাও চাল, সিদ্ধ চাল, ভোজ্য তেল, আটা, ডাল, চিনি ও লবন বিতরণ করা হয়।

পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করার পাশাপাশি সেনাবাহিনী জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে উল্লেখ করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কামরুল হাসান পাহাড়ে শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিতের আহ্বান জানান। সকলের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতেই সেনাবাহিনীর এ প্রচেষ্ঠা জানিয়ে তিনি বলেন, ভবিষ্যতেও সেনাবাহিনীর সবধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। কোনো বিশেষ গোষ্ঠি বা মহলের প্ররোচনায় শান্তি ব্যহত করা যাবে না বলেও উল্লেখ করেন তিনি।

এসময় মাটিরাঙা জোনের উপ-অধিনায়ক মেজর মুরাদ হোসেন, মাষ্টার ওয়ারেন্ট অফিসার মো. হারুনুর রশীদসহ পদস্থ সামরিক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সেনাবাহিনীর মানবিক কর্মকান্ড দু:স্থ ও অসহায় মানুষের মাঝে ইতিবাচক সাড়া ফেলেছে। মানবিক সহায়তা পেয়ে শারিরীক প্রতিবন্ধী মো. ফিরোজ মিয়া বলেন, সেনাবাহিনী আছে বলেই বিভিন্ন উৎসবে আমাদের খোঁজ-খবর নেয়। একদিনের জন্য হলেও আমরা ভালেঅ খেতে পারি। অপর প্রতিবন্ধী মো. রফিকুল ইসলাম ঈদকে সামনে রেখে সেনাবাহিনীর মানবিক সহায়তায় সন্তুষ্টি প্রকাশ করেছেন।

##

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট