1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ২৬২ বার পড়া হয়েছে

নগরীর অন্যতম দ্বীনি শিক্ষা মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২৩ মাদরাসার সভাপতি আলহাজ্ব মোহাম্মদ সামসুল আলম’র সভাপতিত্বে ও মাওলানা এ এম জহিরুল হকের সঞ্চালনায় ২১ অক্টোবর (শনিবার) সকাল ১০টায় মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম-০৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নোমান আল মাহমুদ।
মুখ্য আলোচকের বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্বাস উদ্দিন আনোয়ারী । বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদরাসা পরিচালনা পরিষদের সদস্য আলহাজ্ব মোহাম্মদ আমিনুল ইসলাম, এম নজরুল ইসলাম, আলহাজ্ব আনিস আহমদ, উপাধ্যক্ষ আলহাজ্ব মোহাম্মদ কোরবান আলী, সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মোহাম্মদ ওসমান গনি, মাওলানা মোহাম্মদ শরাফত হোসাইন, মাস্টার নুরুল হোসাইন, মাস্টার সৈয়দ আলম, মাওলানা আবুল কাসেম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) মানব ইতিহাসে শ্রেষ্ঠ এবং স্মরণীয় দিন। নবীকুল শিরোমণির পৃথিবীতে আগমন উপলক্ষে মুসলিম উম্মাহর জন্য সর্বোচ্চ ও সর্বশ্রেষ্ঠ আনন্দ-উৎসব। মানবতার মুক্তিদূতের পুণ্যময় স্মৃতিবিজড়িত এ দিবস শুধু মুসলিম নয়; বরং জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সমগ্র মানবজাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ও তাৎপর্যমণ্ডিত।

পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট