1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত। বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি -লায়ন মোঃ আবু ছালেহ্

ভিডব্লিউবি/দুস্ত মাতা’র কার্ড ও চাল বিতর‌ণ কার্যক্রমের উ‌দ্বোধন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১৮১ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে ২নং ‌হো‌সেনপুর ইউ‌নিয়‌নে ভিডব্লিউবি সার্বিক তত্ত্বাবধানে ও মহিলা বিষয়ক অধিদপ্তরের কারিগরী সহায়তায় ২০২৩/২৪ অর্থ বছ‌রের ২’শ ৬৬ জন তা‌লিকাভূক্ত হতদরিদ্র নারী উপকার ভোগীদের মা‌ঝে ভিডাব্লিউবি দুস্ত মাতা’র কার্ড ও চাল বিতর‌ণ কার্যক্রমের আনুষ্ঠা‌নিক উ‌দ্বোধন করা হ‌য়ে‌ছে।

১৩ এ‌প্রিল বৃহস্পতিবার দুপু‌রে হাসবা‌ড়ি উচ্চ বিদ‌্যালয় চত্বর থে‌কে এ বিতর‌ন কার্যক্রমের শুভ উ‌দ্বোধন ক‌রেন ইউ‌পি চেয়ারম‌্যান তৌ‌ফিকুল আ‌মিন মন্ডল টিটু।

এ সময় পলাশবা‌ড়ী উপ‌জেলা ম‌হিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ আকতার,চেয়ারম‌্যান প্রতি‌নি‌ধি হেলাল মিয়াসহ,ইউ‌পি সদস‌্য ও সুশীল সমাজের লোকজন উপ‌স্থিত ছি‌লেন।

এ সময় হো‌সেনপুর ইউ‌পি চেয়ারম‌্যান তৌ‌ফিকুল আ‌মিন মন্ডল টিটু ব‌লেন,২’শ ৬৬ জন হতদ‌রিদ্র সু‌বিধা‌ভোগীর মা‌ঝে জানুয়ারী ও ফেব্রুয়ারী মাসের চাল বিতরণ করা হ‌চ্ছে। সুবিধাভোগীরা ৩০ কেজি হিসেবে ২ মা‌সের ৬০ কে‌জি চাল পা‌বে। এছাড়া কোন অ‌নিয়ম হ‌লে এবং ধনী ব্যক্তিরা কোনভাবে তালিকাভুক্ত হলে তা তদন্ত ক‌রে ব‌্যবস্থা গ্রহন করা হ‌বে।

মহিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ আকতার বলেন, এরকম কেউ তালিকাভুক্ত হলে এবং অভিযোগ পেলে তা যাচাই বাছাই পূর্বক জুন মাসের মধ্যে সেসব নাম সংশোধন করে ধনী ও স্বাবলম্বী ব্যক্তিদের নাম বাতিল করে হতদরিদ্রের নাম নতুন করে তালিকাভুক্ত করা হবে এবং সে সুযোগ রয়েছে বলে গণমাধ্যম কর্মীদের জানান এই কর্মকর্তা।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট