1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

ব্যাবসা নয় জনসেবার মানবিক পৌরসভা হবে পটুয়াখালী, ডাঃ শফিকুল ইসলাম।

  • প্রকাশিত: সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ৩৫৭ বার পড়া হয়েছে

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

আল্লাহর রহমতে আপনাদের ভোটে নির্বাচিত হলে সকলের জন্য মানবিক পৌরসভা তৈরি করা হবে বলে নির্বাচনী প্রতিশ্রুতি দিলেন পটুয়াখালী পৌরসভার সাবেক মেয়র ডাঃ শফিকুল ইসলাম।

বুধবার ২৪/০১/২৪ ইং তারিখ সন্ধ্যার পরে পৌর শহরের ৫ নং ওয়ার্ড হোটেল হিলটনের তৃতীয় তলার সভাকক্ষে স্থানীয় ভোটারদের নিয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মতবিনিময় সভায় ডাঃ শফিকুল ইসলাম বলেন, পৌরসভার জনসাধারণের সুবিধার্থে যে সকল উন্নয়ন মুলক কাজ দরকার তা করা হবে কিন্তুু কারো ক্ষতি করে নয়। বিগত দিনে যত ক্ষতিগ্রস্ত জনগন আছে তাদের ক্ষতি পুরন করতে পৌরসভাকে সকলের জন্য উন্মুক্ত মানবিক পৌরসভা তৈরি করা হবে। এ সময় তিনি বলেন, আমি কোন ব্যাবসায়ী নই যে মানুষের ভাগ্য নিয়ে ব্যাবসা করবো। আমি একজন ডাক্তার মানুষের সেবা করাটাই আমার কাজ। মানুষের সেবা দিতে গিয়ে নিজের ভাগ্য পরিবর্তন করা ব্যাবসায়ীদের ক্ষতি করে নিজের ঠিকাদার প্রতিষ্ঠান থেকে ইনকাম করে কোটি টাকার স্বপ্ন আমার কখনও ছিলোনা। দরিদ্র মানুষকে উচ্ছেদ করে স্বপ্ন বিলাসিতায় নিজেকে মন মুগ্ধ করার মধ্যে আমার সার্থকতা নয়। আমি একজন মুসলমান আজ শহরের সবচেয়ে সনামধন্য বড় জামে মসজিদে মানুষ নামাজ পড়তে পারে না মুসুল্লিদের হাজারো কষ্ট আমাকে ব্যাতিত করেছে। তাই পৌরসভা নির্বাচনে নির্বাচিত হলে সর্ব প্রথম বড় জামে মসজিদকে নির্মান করা হবে। জনগণের ভোগান্তি নয় সেবা দিয়ে মানুষকে খাদ্য, বস্র, বাসস্থানের ব্যবস্থা করে মৌলিক অধিকার দেয়ার নাম জনসেবা। সকলের অবগতির জন্য তিনি আরও বলেন, আগামী ৯ মার্চ পটুয়াখালী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে যদি জনগণের পবিত্র ভোটে নির্বাচিত হতে পারি তবে মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য নিরলস ভাবে কাজ করার অঙ্গিকার নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করতে যাচ্ছি সকলের দোয়া কামনা করেন তিনি।

সভায় উপস্থিত অনেক ভোটাররা নানান অভিযোগের কথা তুলে ধরে বলেন ব্যাবসা বানিজ্য সহ নানানভাবে ক্ষতিগ্রস্থ হওয়ার পরও কোন সুবিচার পায়নি। তাই সুবিচার ও অধিকার বঞ্চিত হওয়া সাধারন জনগনের পাশে একজন সৎ যোগ্য ও মানবিক মেয়র অতি জরুরি প্রয়োজন। তাই একমাস যোগ্য প্রার্থী হিসেবে ডাঃ শফিকুল ইসলামকে আগামী নির্বাচনে পৌরসভা মেয়র হিসেবে পেতে চান। তার বিজয় নিশ্চিতের লক্ষ্যে সকলে তার পাশে থাকবেন এবং বিজয় নিশ্চিত করবেন বলে দোয়া ও মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট