1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম :
দুবাইয়ে পুরস্কৃত হলেন ৫১ বাংলাদেশি সিআইপি প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ

বোয়ালখালীতে  ৯টি মোবাইলসহ স্বর্ণালংকার চুরি

  • প্রকাশিত: শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ২৭৩ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রাম বোয়ালখালী একই রাতে তিন বাড়িতে চুরি হয়েছে। এতে লক্ষাধিক টাকার মোবাইল সহ স্বর্ণের কানের দুল চুরির দাবি করেছেন ভুক্তভোগীরা।

শনিবার রাত দেড়টার দিকে উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডে তিন বাড়িতে এ চুরির ঘটনা  ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে ওই ওয়ার্ডে কলিমুল্লার বাড়ী, পাখির বাপের বাড়ী ও নুর হোসেনের নতুন বাড়ীতে পিছনের দরজা দিয়ে ঢুকে চুরি করে নিয়ে যায় চোরেরা। সেখান থেকে ৫টি স্মার্টফোন সহ ৯টি মোবাইল ও তিন আনা ওজনের কানের দুল নিয়ে পালিয়ে যায় তারা।

ভুক্তভোগী আবু তাহের জানান, প্রতিদিনের মত রাতে পাশে স্মার্টফোন সহ দুটি মোবাইল রেখে ঘুমায়। ঘুম থেকে সেহেরী খেতে উঠে দেখি মোবাইল নাই।খোঁজাখুঁজি করতে এলাকার চারিদিকে হৈচৈ পড়ে যায়। জানতে পারি শুধু আমাদের মোবাইল না, এলাকার সিএনজি চালক চান্দুর মোবাইল ও তার স্ত্রীর স্বর্ণের কানের দুল, বেলাল ও তার স্ত্রীর দুটি স্মার্টফোন, বেলালের মায়ের মোবাইল, নুর নবী স্ত্রীর স্মার্টফোন,কামালের মোবাইল, রিয়াদের স্মার্টফোন নিয়ে যায় চোরেরা। আবু তাহের আরো জানান যারা চুরি করেছে তারা একজন নই।চোরের দল সঙ্ঘবদ্ধ  পূর্ব পরিকল্পিত পরিকল্পনা করে এই কাজ করেছে  বলে ধারণা করা হচ্ছে ।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য সাইদুল ইসলাম মুন্না বলেন, স্থানীয় একজন কল করে  বিষয়টি বলে ছিল তিনটি বাড়ি থেকে মোবাইল সহ স্বর্ণালংকার চুরি হয় বলে জানতে পেরেছি।

এবিষয়ে জানতে চাইলে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন,‘মোবাইল চুরি করেছে মনে হয় এগুলো ছেঁচড়া চোর। তবে বিষয়টি সম্পর্কে কেউ অভিযোগ করে নাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট