1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

বোয়ালখালীতে বালুবাহী ড্রেজারের ধাক্কায় ভাঙলো কাঠের সেতু বেড়েছে ভোগান্তি

  • প্রকাশিত: শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালীতে বালুবাহী ড্রেজারের ধাক্কায় রায়খালী খালের ওপর নির্মিত কাঠের সেতু ভেঙে ২ জন আহত হয়েছেন। ভোগান্তি বেড়েছে শিক্ষার্থীসহ হাজারো মানুষের।

বৃহস্পতিবার (৬ জুন) সকাল ১১টার দিকে বোয়ালখালী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম গোমদণ্ডী এলাকায় দুর্ঘটনা ঘটে। সেতু ভেঙে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডী ও শাকপুরা ইউনিয়নের হাজারো বাসিন্দা।
স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে , বাংলাদেশ স্বাধীন হওয়ার আগেই এলাকাবাসী লোহা, কাঠ ও টিনের শিট দিয়ে এই সেতুটি তৈরি করে।

কাঠের এই সেতুটি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সঙ্গে শাকপুরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডকে সংযুক্ত করেছে। এর উভয় পাশে রয়েছে একাধিক শিক্ষা প্রতিষ্ঠান শিল্প কারখানা। রয়েছে পশ্চিম গোমদণ্ডী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, হাজী জানে আলম উচ্চ বিদ্যালয় এবং হাজী কোরবান আলী ছবিল আমিন দাখিল মাদ্রাসা। ফলে কারখানার কর্মকর্তা–কর্মচারী, স্কুল–মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী, মসজিদে যাতায়াতকারী মুসল্লিদের একমাত্র ভরসা ছিল এই সেতুটি।

বোয়ালখালী পৌরসভার কাউন্সিলর মো.ইসমাইল হোসেন চৌধুরী আবু বলেন, সকাল ১১টার দিকে একটি বালুবাহী ড্রেজার ধাক্কা দিলে কাঠের সেতুটি ভেঙে পড়ে। এসময় সেতুতে থাকা দুই ব্যক্তি খালে পড়ে আহত হন। তারা সাঁতারে পাড়ে উঠেছে।

পৌর মেয়র মো. জহুরুল ইসলাম জহুর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং ড্রেজার মালিক পক্ষের সঙ্গে কথা হয়েছে। তারা সেতুটি দ্রুত সময়ের মধ্যে ঠিক করে জনচলাচল উপযোগী করে দেওয়ার আশ্বাস দিয়েছেন। আপাতত পারাপারের জন্য পৌরসভার পক্ষ থেকে একটি সাম্পানের ব্যবস্থা করে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট