1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

বোয়ালখালীতে আকাশ টিউটোরিয়্যাল হোম স্কুলের বর্নাঢ্য ক্লাশ পার্টি‍‍

  • প্রকাশিত: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৪৫ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি:

বোয়ালখালী সৃজনশীল শিক্ষা প্রতিষ্ঠান আকাশ টিউটোরিয়্যাল হোম স্কুলের বর্নাঢ্য ক্লাশ পার্টি‍‍’২০২৩ আনন্দমূখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) শিক্ষার্থীদের ব্যতিক্রমধর্মী বিজ্ঞান ডিসপ্লে প্রদর্শনী, নাচে-গানে উৎসবের রঙে মেতে উঠেছে আকাশ টিউটোরিয়্যাল হোম। এদিন ছিল তাদের ‘ক্লাস পার্টি’। দিনভর হৈ চৈ আর আনন্দে মেতেছিল সবাই।

বছরের পুরো সময়ে যাদের অবতীর্ণ হতে হয় পাঠ্যবই, গতানুগতিক ক্লাস আর বর্তমান সময়কার প্রতিযোগিতামূলক শিক্ষাযুদ্ধে, সেই কোমলমতি শিক্ষার্থীদের সেদিন দেখা মিলেছে অন্যরকম পরিবেশে।

সকাল ১০টা থেকে ‘ক্লাস পার্টি’ নামের এই আয়োজনকে ঘিরে আকাশ টিউটোরিয়্যাল হোমে শ্রেণিকক্ষ ও মাঠ সেজেছিল উৎসবের রঙে। নাচ, গান, অভিনয়, ও বিজ্ঞান প্রদর্শনী সহ আরো কত পরিবেশনা!

ক্লাস পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকাশ টিউটোরিয়্যাল হোম এর প্রতিষ্ঠাতা ও প্রত্যাশীর নির্বাহী পরিচালক মনোয়ারা বেগম।

তিনি বলেন, ‘স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের মনন বিকাশের লক্ষ্যে ব্যতিক্রমী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মাঝে মাঝে শিক্ষার্থী-শিক্ষক এমন মিলনমেলায় অংশ নিয়ে নিজেদের মধ্যে দারুণ এক মেলবন্ধন তৈরি করতে পারবেন বলে আমার দৃঢ় বিশ্বাস।’

সিনিয়র শিক্ষক জাহাঙ্গীর আলম তালুকদারের সঞ্চালনায় ক্লাস পার্টিতে অন্যান্যদের মাঝে অংশ নেন বিশেষ অতিথি নাসিম হায়দার, জান্নাত সুলতানা, প্রধান শিক্ষিকা লুৎফুন নাহার বেগম প্রমুখ।

সবশেষে শিক্ষার্থী ও অভিভাবকদের দুপুরের ভূরি ভোজ করার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট