1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চন্দনাইশে মকবুলিয়া মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং’র আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

বোয়ালখালীকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা উপলক্ষে প্রেস ব্রিফিং

  • প্রকাশিত: সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ২০৫ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলাকে মাননীয় প্রধানমন্ত্রী ক-শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা উপলক্ষে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন।

সোমবার (২০ মার্চ) সকাল  ১১টায় উপজেলা  অপরাজিত হলরুমে  উপজেলার সকল কর্মরত গণমাধ্যম কর্মীদের নিয়ে এ প্রেস ব্রিফিং করা হয়।

প্রেস ব্রিফিংয়ে বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন জানান, আগামী ২২ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বোয়ালখালী  উপজেলাকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের ন্যায় বোয়ালখালীর উপকারভোগীদের মাঝে ৫৩টি গৃহ হস্তান্তর করে এ উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত এলাকা ঘোষণা করা হবে।গৃহহীন ও ভূমিহীন মুক্ত এলাকা ঘোষণা দিনকে কেন্দ্র করে উপজেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হবে।

তিনি আরো বলেন,উপজেলার শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়নের জৈষ্টপুরা ফতেয়ারখীলে ১ম ও ২য় পর্যায়ে ২০টি করে মোট ৪০টি, ৩য় পর্যায়ে সারোয়াতলী  ইউনিয়নে ৬০টি ঘর দেওয়া হয়েছে। আহল্লা করলডেঙ্গা ইউনিয়নের গুচ্ছ গ্রামে ৪র্থ পর্যায়ে ৫৩টি ঘরের চাবি ও দলিল বুঝিয়ে দেওয়ায় মধ্য দিয়ে শতভাগ ভূমি ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে।

এসময় উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস,এম সেলিম, সহকারি কমিশনার (ভূমি) আলাউদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান শামীম আরা বেগম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুজন কান্তি দাস উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট