1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ চন্দনাইশে ধোপাছড়িতে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের গনসংযোগ প্রত্যয় শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির উদ্যোগে নজরুল জন্মজয়ন্তী উদযাপন

বেস্ট ক্লাব এওয়ার্ড পেলেন এপেক্স ক্লাব অব পটিয়া ।

  • প্রকাশিত: শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ১৯২ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব পটিয়া বেস্ট ক্লাব অ্যাওয়ার্ড লাভ করেছেন।

১১ই জানুয়ারি ২০২৪ চট্টগ্রামের ফয়েজ লেক এপেক্স বাংলাদেশের ডিস্ট্রিক্ট ৩ এর কনভেনশনে ২০২৩ বর্ষে কাজের মাধ্যমে অসামান্য অবদান রাখায় এই এওয়ার্ড নির্বাচন হন এবং এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার এন্ড চাটার প্রেসিডেন্ট সৈয়দ মিয়া হাসানকে প্রেসিডেন্ট এপিসিয়েশন এওয়ার্ড ২০২৩ ও বেস্ট ফেলুশিপ আওয়ার্ড ২০২৩ প্রদান করা হয়।
এপেক্স ক্লাব পটিয়া ইতিমধ্যে করোনা কালীন সময়ে বিশেষ অবদান, বন্যা কবলিত এলাকায় ত্রাণ সামগ্রী প্রদান ,মাদ্রাসা ও এতিমখানায় ছাত্রদের মাঝে কম্বল বিতরণ ,মৌসুমী ফল বিতরণ, শিক্ষা সামগ্রী বিতরণ, অসুস্থ রোগীদের চিকিৎসা সহায়তা প্রদান , বৃক্ষরোপণ, কাপড় বিতরণ দুস্হ অসহায় অসহায় মানুষের মাঝে খাবার বিতরন বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক দিবস পালন, বিনামূল্যে আইটি প্রশিক্ষণ, কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা সহ সমাজ পরিবর্তনে নানান অবদান রেখে চলছেন তারই স্বীকৃতি স্বরূপ এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।
এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার এন্ড চাটার প্রেসিডেন্ট সৈয়দ মিয়া হাসান সেক্রেটারি এন্ড ডিএনই
এডিটর লিয়াকত আলী
পটিয়া ক্লাব বেস্ট ক্লাব অ্যাওয়ার্ড অর্জন করায় ডিস্ট্রিক ৩ গভর্নর শুপঙ্কর বড়ুয়া সহ ক্লাবের কর্মকর্তাবৃন্দ ও সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। ভবিষ্যতে কম ভাগ্যবান মানুষের জন্য আরও বেশি কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট