1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

বিশিষ্ট সমাজসেবী দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত: রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ২৩৫ বার পড়া হয়েছে

যুক্তরাজ্য বিএনপি’র অন্যতম উপদেষ্টা, দারুল হাদিস লতিফিয়া লন্ডন’র ট্রাস্টি, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক, সফল ব্যবসায়ী ও শামসুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব কিবলা (রহ:)’র, স্নেহভাজন দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব এর সুস্থতা কামনায় খতমে ইউনুস, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাদ এশা হযরত শাহজালাল (রহ:) মাজার প্রাঙ্গণে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, সুনামগঞ্জের আমরিয়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে সন্তান দানবীর আলহাজ্ব বশির আহমদ মানব সেবায় করে যাচ্ছেন। মানব সেবা ছাড়াও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান আছে। তিনি লন্ডন ও বাংলাদেশে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, রাস্তা-ঘাট, কালবার্ট, ব্রিজ ও গরিব মানুষকে সাহায্য-সহযোগিতা সবসময় করে যাচ্ছেন। তার অবদান শুধু সুনামগঞ্জে সীমাবদ্ধ নয়, সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। বশির আহমদ সিলেটের একজন সফল ব্যবসায়ী, দেশের সীমানা ছাড়িয়ে যুক্তরাজ্যেও তার ব্যবসা বিস্তৃত। বর্তমানে তিনি অসুস্থ। তার সুস্থতার জন্য সর্বস্তরের জনগণের নিকট দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা আব্দুল হক মীরাশী, মাওলানা হারুনুর রশীদ, মাওলানা শুয়াইবুর রহমান, ক্বারী এম এ ওয়াহিদ, হাফিজ ফখরুল ইসলাম, হাফিজ আব্দুর রহমান, হাফিজ মুরাদ, হাফিজ ফয়সল আহমদ, হাফিজ রুহুল আমিন, মাওলানা গুলজার আহমদ, হাফিজ নোমান উদ্দিন, ক্বারী সিদ্দিকুর রহমান, ক্বারী আব্দুল মতিন, ক্বারী আব্দুল হামিদ, ক্বারী আব্দুস সালাম, আশিকুর রহমান আশিক, সালমান আহমদ, কামরুল ইসলাম, হাফিজ হেলাল আহমদ, হাফিজ গিয়াস উদ্দিন প্রমুখ সহ মুসল্লিগণ।

মহান আল্লাহ তায়ালার দরবারে দানবীর আলহাজ্ব বশির আহমদের দ্রুত রোগমুক্তি ও নেক হায়াত কামনা করে বিশেষ দোয়া এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর রাতে বিশিষ্ট সমাজসেবী দানবীর আলহাজ্ব বশির আহমদ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে তিনি লন্ডনের একটি হসপিটালে চিকিৎসাধীন আছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট