1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

বিজয় দিবস উপলক্ষে পটিয়া ৫নং ওয়ার্ড যুবলীগ ও ছাত্রলীগের আনন্দ রেলী

  • প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৬২ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

আজ ১৬ ডিসেম্বর। বাঙালির জীবনে হিরকখচিত সহস্র বছরের আকাঙ্ক্ষিত বিজয়ের দিন। ১৯৭১ সালের এই দিনেই স্বাধীনতা সংগ্রামে বিজয় লাভ করে বিশ্বের মানচিত্রে অভ্যুদয় ঘটে ‘বাংলাদেশ’ নামক একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের। তাই এই দিনে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে পটিয়া ৫নং ওয়ার্ড থেকে আওয়ামী যুবলীগ ও ছাএলীগ সংগঠিত একটি আনন্দ র‌্যালির আয়োজন করা হয়।
শনিবার সকাল ১১ টায় ছাএলীগ নেতা ইনামুল হাসান ইমু, তৌফিকুল ইসলাম তৌফিক, জামশেদ উদ্দীন রাসু এর নেতৃত্বে বর্ণাঢ্য বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি পটিয়া ৫নং ওয়ার্ড থেকে শুরু করে পটিয়া শহরের প্রধান সড়ক ঘুরে পটিয়া উপজেলার অবস্থিত স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানায়।
বিজয় র‌্যালির আগে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ছাএলীগ নেতা ইনামুল হাসান ইমু, তৌফিকুল ইসলাম তৌফিক, জামশেদ উদ্দীন রাসু।

ছাএলীগ নেতা ইনামুল হাসান ইমু বলেন, ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস- বাঙালি জাতির আত্মগৌরবের দিন। এই মহান দিনে বাঙালির আত্মনিবেদন ও গৌরবগাঁথা গণবীরত্বে পরাধীনতার অভিশাপ থেকে মুক্তি পায় বাঙালি জাতি। ইমু আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো বাংলাদেশকে একটি দারিদ্র্য ও খোদা মুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করা। তার স্বপ্নকে বাস্তবায়ন করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট