1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান

বাবা-মায়ের কবর জিয়ারতের মধ্য দিয়ে জব্বারের প্রচারণা শুরু

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৭ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম:-১৪ চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) এলাকার নাগরিক কমিটি স্বতন্ত্র প্রার্থী তিন তিনবারের সাবেক উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী। বাবা-মায়ের কবর জিয়ারতের মাধ্যমে “ট্রাক” প্রতীক নিয়ে তিনি প্রচারণার শুরু করেন।
১৯ শে ডিসেম্বর (মঙ্গলবার) সকালে সৈয়দাবাদ তার নিজ পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারতের মধ্য দিয়ে প্রচারণা শুরু করেন আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী।
তিনি প্রথমে চন্দনাইশ পৌরসভার ১নং ওয়ার্ড বদুরপাড়া থেকে শুরু করে চন্দনাইশ সদর,হারলার নয়া হাট,জিহস ফকির পাড়া, আবদুল বারীহাট,দক্ষিণ গাছবাড়িয়া,কলঘর হয়ে গাছবাড়িয়ার কলেজ গেইট পর্যন্ত ব্যাপক গণসংযোগ করেছেন। গণসংযোগকালে আ’লীগের নেতাকর্মী ছাড়াও স্থানীয় অসংখ্য মুরুব্বি তার সাথে স্বতঃস্ফূর্তভাবে গণসংযোগে অংশগ্রহণ করেন। রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা পথচারীকে হাত তুলে শুভেচ্ছা জানান জব্বার চৌধুরী।


তিনি আগামী ৭ জানুয়ারী নারী পুরুষকে “ট্রাক” মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করার আহবান জানান।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফেরদৌছ আলম খান,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু,প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বেগ,গাছবাড়িয়া সরকারী কলেজের সাবেক ভিপি শেখ টিপু চৌধুরী,আ’লীগ নেতা যথাক্রমে,আবুল কালাম,শওকত হোসেন ফিরোজ,নাছির, কমিশনার মোজাম্মেল হক চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী,চৌধুরী আমির মো.সাইফুদ্দিন,বাপ্পিসহ ছাত্রলীগ, যুবলীগ ও আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট