1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত।

বান্দরবানে মিয়ানমারের ২০ নাগরিক আটক

  • প্রকাশিত: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৬ বার পড়া হয়েছে

বান্দরবান প্রতিনিধি ॥ কক্সবাজারের উখিয়া থাইংখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে আসা ২০মিয়ানমার নাগরিক (রোহিঙ্গা) কে বান্দরবানের একটি আবাসিক হোটেল থেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩১ আগষ্ট) বিকেলে বান্দরবান পৌরসভার ট্রাফিক মোড় এলাকার আবাসিক হোটেল পর্বত এ অভিযান পরিচালনা করে পুলিশ তাদের আটক করে। পুলিশ জানায় আটককৃত সবাই মিয়ানমারের নাগরিক এবং কক্সবাজারের উখিয়া থাইংখালী ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের শরণার্থী ।

আটককৃতরা হলো নুর আলম (৫০), মো. জোহর (৩৫), হাফিজুর রহমান (২৮), নুর আলম (৩৭), হোসাইন ( ২২), ইউসুফ (২১), আরিফ (৩০), হাসান (২০),রুহুল আমিন( ২২),সিদ্দিক ( ২১) আরাফাত (২০),সালাম (২৫), রিফান (১৬) হাকিম (৩০), আলিম উল্লাহ(২৬), আলম (৩০),জাফর হোসেন (২২), হোসেন আহমদ (৩৬), রশিদ উল্লাহ (১৬), আহমুদুল (৫২)।
আটকদের মধ্যে মো.ইউছুফ জানান, মিয়ানমারের হ্লাছিদং এলাকায় তার জন্ম,বর্তমানে কক্সবাজারের উখিয়ার থাইংখালী ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে সে বসবাস করে। তিনি আরো বলেন, বান্দরবানের ফজল করিম মাঝী নামে এক ব্যক্তি ওই ক্যাম্পের ২০জন মিয়ানমার নাগরিককে কাজের ব্যবস্থা করে দেয়া হবে বলে বান্দরবান সদরে নিয়ে এসে পর্বত হোটেলে অবস্থান করতে বলে,পরে পুলিশ তাদের আটক করে।
বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন জানান, বিশেষ অভিযান পরিচালনা করে ২০ জন রোহিঙ্গা (মিয়ানমার নাগরিক) আটক করা হয়েছে। আইনগত কার্যক্রম সম্পন্ন করে রোহিঙ্গাদের ক্যাম্পে ফিরিয়ে দেয়ার কার্যক্রম চলমান রয়েছে। পুলিশ সুপার আরো জানান, জেলা জুড়ে অস্ত্র,চোরাচালান,মাদক ও সন্ত্রাসীদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট