1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম উদ্দিনের মতবিনিময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি (সিএমপি কমিশনার) বোয়ালখালীতে সাংবাদিকদের সাথে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা

  • প্রকাশিত: শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৪৪ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

স্বল্প খরচে উন্নত ও মানসম্মত সেবার প্রতিশ্রুতি নিয়ে বাকলিয়া এক্সেস রোডে যাত্রা শুরু করেছে ডাইনামিক ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ার নামক একটি নতুন প্রতিষ্ঠান। গতকাল ৩ মে শুক্রবার বিকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আগ্রাবাদ মা-শিশু ও জেনারেল হাসপাতাল পরিচালনা কমিটির প্রেসিডেন্ট লায়ন সৈয়দ মো. মোরশেদ হোসেন।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান রোটারিয়ান অধ্যক্ষ . আনোয়ার হোছাইন মানিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক (ঢাকা) মোহাম্মদ আলী আকবর। প্রধান বক্তা ছিলেন গবেষক অধ্যক্ষ সোলাইমান কাসেমী। বিশেষ অতিথি ছিলেন, প্রফেসর আবু ইউসুফ, ডা. মুহাম্মদ আলী, দৈনিক পূর্বদেশ এর বার্তা সম্পাদক আবু মোশাররফ রাসেল ও এশিয়ান আবাসিক স্কুলের উপাধ্যক্ষ লায়ন এইচ এম ওসমান সরওয়ার। বক্তব্য রাখেন ইস্কান্দার চৌধুরী হিরু, মুহাম্মদ এনামুল হক, নসরুল্লাহ করীম, নজরুল ইসলাম, সাইফুল্লাহ মুনির, নিজাম উদ্দিন মনির প্রমুখ।

প্রধান অতিথি বলেন, নানা কারণে পিছিয়ে থাকা এই এলাকায় ফিজিওথেরাপি এবং ডেন্টাল সেবা নিয়ে যে প্রতিষ্ঠানটি আজ যাত্রা করছে, এটিতে এই এলাকার মানুষ ঘরের কাছেই ভালো সেবা পাবে বলে আমার বিশ্বাস। আর ডাইনামিক ফিজিওথেরাপিতে আসা রোগীদের জন্য মা ও শিশু হাসপাতালের পক্ষ থেকেও সার্বিক সহযোগিতা থাকবে।

সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানের পরিচালক রোটারিয়ান অধ্যক্ষ ডা. আনোয়ার হোছাইন মানিক বলেন, মুনাফা নয় এই অঞ্চলের মানুষের ভালো সেবা নিশ্চিত করার জন্যই আমরা এখানে প্রতিষ্ঠান গড়ে তুলেছি। আমাদের চেষ্টা থাকবে রোগীদের উন্নত সেবা দেওয়ার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট