1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ চন্দনাইশে ধোপাছড়িতে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের গনসংযোগ

বাউফল কেশবপুরে শাহজাহান মেম্বার বাহিনীর ত্রাস তান্ডবে ২০ পরিবার গৃহবন্দী।

  • প্রকাশিত: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৬ বার পড়া হয়েছে

বরিশাল ব্যুরো।

পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মুমিনপুর গ্রামের ইউপি সদস্য শাহ-জাহান বাহিনীর ত্রাস তান্ডবে অতিষ্ঠ হয়ে অন্তত ২০ টি পরিবার গৃহবন্দী হয়ে পরার সংবাদ পাওয়া গেছে।

অভিযোগকারীরা বলেন, শাহজাহান গাজী ইউপি সদস্য থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ার পরপরই তার ত্রাস বাহিনীর বেপরোয়া কার্যক্রমে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকার বহু পরিবার। এর মধ্যে গত ৯’ সেপ্টেম্বর বিকেল আনুমানিক ৪ টার সময় শাহজাহান মেম্বার ও আফজাল গাজীর নেতৃত্বে সামসু গাজী, ফিরোজ, নেছার গাজী, রাসেদ গাজী সহ ২০-৩০ জনের একটি সঙ্ঘবদ্ধ সন্ত্রাস বাহিনী দেশীয় অস্ত্র, রামদা,বগি দাও ও লাঠিসোটা নিয়ে দরিদ্র পরিবারের জমি দখল করতে গিয়ে তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা শাহ হোসেন গাজী ও খবির আঁকন কে পিটিয়ে গুরুত্বর আহত করে। খবর শুনে বাড়ি থেকে লোকজন ছুটে গেলে তাদেরকে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া দিলে দৌড় পালিয়ে গিয়ে প্রান রক্ষা করে। এসময় বেশ কয়েকজন নারীকে মারধর করে এবং পরনোর কাপড় চোপড় টেনে হিচরে লজ্জাশ্লীতাহানী ঘটায়। পরে হামলাকারীরা বাড়িতে ঢুকে ঘরের দরজা জানালা কুপিয়ে ভাংচুর করে এতে অসহায় পরিবারের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা অভিযোগ করেন। শুধু তাই নয় মারধর করার পরে চিকিৎসা সেবা নিতে আসতে দেয়নি আহতদের তাদের গৃহবন্দী করে রাখা হয়েছে এবং ঘোষণা দেয়া হয়েছে রাস্তা ঘাটে বের হলেই মারধর করা হবে। রাতের বেলা বাড়ির আশেপাশে সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে মহড়া দেয় এতে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং ভয়ে গৃহবন্দী হয়ে পরেছে অন্তত ২০ টি পরিবারের লোকজন। এছাড়াও ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ার পরপরই এলাকায় গরু চুরি সহ অন্যান্য অপকর্ম বেড়ে গেছে বলে এলাকাবাসীর দাবি। এ বিষয়ে গৃহবন্দী পরিবার আইনগত ব্যবস্থার মাধ্যমে সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন।

এব্যাপারে অভিযুক্ত শাহজাহান গাজীর মুঠোফোনে একাধিক বার চেষ্টা করে সংযোগ না পাওয়ায় তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট