1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত।

বাউফলে দ্বিতীয় স্ত্রীর ঘরে স্বামীর ঝুলান্ত মরদেহ রহস্য জনক মৃত্যু দাবি স্বজনদের

  • প্রকাশিত: সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৪ বার পড়া হয়েছে

বরিশাল ব্যুরো।

পটুয়াখালীর বাউফলে দ্বিতীয় স্ত্রীর বসত ঘর থেকে স্বামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যাক্রির নাম রিয়াদুল ইসলাম বাবু তার দ্বিতীয় স্ত্রীর নাম ময়না বেগম। গত ১’লা সেপ্টেম্বর রোজ শুক্রবার সকাল আনুমানিক ৮ ঘটিকার সময় নাজিরপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে, সকাল বেলা ময়নার বাড়িতে কান্নার শব্দ শুনতে পেয়ে প্রতিবেশীরা ছুটে এসে ময়নার ঘরের মধ্যে আড়ার সঙ্গে রিয়াদুল ইসলাম বাবুর ঝুলন্ত মরদেহ দেখতে পায়। ময়না ব্যাতিত বাড়িতে অন্য কোন লোকজন দেখতে পায়নি স্থানীয় প্রতিবেশীরা। প্রতিবেশীদের ধারনামতে আত্মহত্যা করলে রিয়াদুলের লাশের পা মাটিতে মিশে থাকবে কেন? এ নিয়ে স্থানীয়দের কাছে রিয়াদুলের মৃত্যু রহস্যজনক বলে মনে হচ্ছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে রহস্য উদঘাটন করার দাবি জানান তারা।

এ ঘটনায় প্রতিবেশী বাবু তালুকদার বলেন, আমি ঘুম থেকে উঠে ব্রাশ করার সময় হঠাৎ করে ময়নার বাড়িতে কান্নার শব্দ শুনতে পাই। পরে ছুটে গিয়ে দেখি রিয়াদুলের লাশ ঝুলছে পা মাটিতে মিশে আছে। এ থেকে আমার কাছে ঘটনাটি রহস্য জনক বলে মনে হচ্ছে।

অন্য এক প্রতিবেশী সহরভানু বেগম বলেন, খুব সকালে দুই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার আওয়াজ শুনেছি। এভাবে প্রতিনিয়ত রাত দিন তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকে।ঘটনার দিন ঝগড়ার আওয়াজ থেমে যাওয়ার কিছুক্ষন পরে ময়নাকে ঘরের বাহিরে যেতে দেখেছি। এরপর আধাঘন্টা পরেই ময়নার বাড়িতে কান্নাকাটি শুনে গিয়ে দেখি ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি দেয়া রিয়াদুলের মরদেহ। কিন্তুু তার পা দুটো মাটিতে মিশে আছে এজন্য এলাকার সবার ধারনা মৃত্যুটা রহস্য জনক।

এব্যাপারে নিহত রিয়াদুল ইসলাম বাবুর ছোট বোন রিকা বলেন, তাদের একটি মাত্র বড় ভাই ছিলো রিয়াদুল। তার ভাই আত্মহত্যা করতে পারেন না এটা দ্বিতীয় বউ ময়নার পরিকল্পিত হত্যা বলে দাবি করেন। তিনি আরও বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধা রেখে সঠিক তদন্তের মাধ্যমে ঘটনার রহস্য উদঘাটন করে চিহ্নিত ব্যাক্তিকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।এছাড়াও তিনি মিডিয়াকে বলপন তদন্ত ছাড়াই বাউফল থানা পুলিশ কিভাবে বুঝতে পারলো এটা আত্মাহত্যা এর কারন বুজতে পারছেননা।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আনসার মিয়া বলেন, আমরাও বিভিন্ন সময় আত্মহত্যার আলামত দেখতে পাই কিন্তু রিয়াদুল ইসলাম বাবুর মরদেহ দেখে রহস্য জনক মৃত্যু বলে মনে হচ্ছে। হতেতো পারে এটি পরিকল্পিত হত্যা এরকম মৃত্যুর পেছনে রহস্য থাকে। একজন ইউপি সদস্য হিসেবে বাউফল থানা পুলিশের কাছে রহস্য উদঘাটন করার অনুরোধ করছি। যদি এর পেছনে কোন জরিত ব্যাক্তি থাকে তাকে চিন্হিত করে বিচারের আওতায় আনার দাবি জানান।

এসময় স্থানীয় গ্রাম পুলিশ রুহুল আমিন ও রিয়াদুল এর মৃত্যু রহস্য জনক হতে পারে বলে সঠিক তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানান।

এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ এ,টি,এম আরিচুল হকের কাছে জানতে চাইলে তিনি রিয়াদুল ইসলাম বাবুর হত্যা নিয়ে কোন কথা বলতে রাজি হননি মিডিয়া কর্মীদের সাথে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট