1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত।

বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে নিহত সেনা সদস্যের পরিবারকে গৃহ হস্তান্তর।

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৩৫২ বার পড়া হয়েছে

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

পার্বত্য চট্টগ্রামে দায়িত্ব পালনকালে সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান এর আত্মত্যাগের স্বীকৃতি স্বরূপ সেনাবাহিনীর পক্ষ থেকে তার পরিবারকে গৃহ হস্তান্তর করা হয়।

মঙ্গলবার (৬-জুন-২০২৩ ইং) তারিখ দুপুরে পটুয়াখালীর পৌর সভার ১ নং ওয়ার্ড গাজী বাড়ি এলাকায় সেনাবাহিনীর পক্ষ থেকে তার পরিবারের কাছে ঘরের চাবি হস্তান্তর করেন শেখ হাসিনা সেনানিবাসের জেনারেল অফিসার কমান্ডিং ( জিওসি ) ৭ পদাতিক ডিভিশনের মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা।

এসময় (জিওসি) বলেন, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. হাবিবুর রহমান চাকরিতে যোগদানের পর থেকে মেধা ও যোগ্যতা কাজে লাগিয়ে সেনাবাহিনীর বিভিন্ন গুরুত্বপূর্ণ ইউনিট/সংস্থায় অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তার আত্মত্যাগের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ তার স্ত্রী এবং দুই ছেলের জন্য একটি ঘর দেওয়া হলো। যা তার স্ত্রী ও সন্তানদের সুন্দর ও নিরাপদ ভবিষ্যৎ নিশ্চিত করতে সহায়ক হবে বলে আশা করছেন। তিনি আরও বলেন বাংলাদেশ সেনাবাহিনীর মূল দায়িত্ব দেশের সার্বভৌমত্ব রক্ষা করা। পাশাপাশি আমরা সব সময় দেশ ও মানুষের পাশে থেকেছি।বাংলাদেশ সেনাবাহিনী একটি আস্থার জায়গা, বিভিন্ন কাজের মাধ্যমে আমরা দেশ ও বিদেশে ভাবমূর্তি উন্নত করতে সক্ষম হয়েছি। বিশেষ করে শান্তিরক্ষা মিশনে আমাদের অবস্থান প্রথম/দ্বিতীয়।

এসময় নিহত সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানের স্ত্রী এবং দুই ছেলে, পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ, সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। এছাড়াও পটুয়াখালীর বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. হাবিবুর রহমান বান্দরবান রিজিয়নের রুমা জোনে কর্মরত থাকাকালে ২০২২ সালের ০২ ফেব্রুয়ারি জেএসএসপন্থী একটি চাঁদাবাজ সন্ত্রাসী দলের গুলিতে নিহত হন। তিনি ১৯৯২ সালে সেনাবাহিনীতে ইস্ট বেঙ্গল রেজিমেন্টে যোগদান করেছিলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট